সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকার আলিনগরে ট্রেনের ধাক্কায় ভটভটির চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে খুলনাগামী মহানন্দা ট্রেন চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন ছেড়ে যাবার সময় আলীনগর হাজিমোড় চৌরাস্তা এলাকার অরক্ষিত রেল ক্রসিংএ এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ভুতপুকুর মহল্লার মৃত গরিবুল্লাহর ছেলে ফুলচান, আলীনগর মহল্লার রইস উদ্দিনের ছেলে সেহের আলী ও সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কেন্দুল গ্রামের মানিক চাঁদের ছেলে নাইমুল ইসলাম।
নিহতদের মধ্যে নাইমুল ছিলেন ভটভটি চালক ও মাছ ব্যবসায়ী। এছাড়া বাকী ২ জনও ছিলেন মাছ ব্যবসায়ী। নিহতরা নিউ মার্কেটে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিল।
স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টার দিকে খুলনাগামী মহানন্দা ট্রেন চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন ছেড়ে যাবার সময় আলীনগর হাজিমোড়ের অরক্ষিত রেল ক্রসিং এলাকায় একটি ভটভটি রেলের ইঞ্জিনের সাথে আটকে যায়।
এ সময় ট্রেনের ধাক্কায় ভটভটিটি ১শ গজ দুরে গিয়ে ছিটকে পড়লে এর আরোহীরা সকলেই ঘটনাস্থলে মারা যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে ছিন্নভিন্ন ৩জনের মরদেহ উদ্ধার করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বিকেলে ২ জনের লাশ খালঘাট গোরস্থানে এবং ভুটভুটি চালকের লাশ আমনুরায় দাফন করা হয়।
দিকে ঘটনার পরপরই জেলা প্রশাসক গালিব খান ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।
নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদানের বিষয়টি জানিয়ে জেলা প্রশাসক আরো জানান, আলীনগরের হাজির মোড়ে যে রেল দুর্ঘটনাটি ঘটেছে এটি একটি অরক্ষিত স্থান। এখানে কোন গেট নেই। আমি বিভাগীয় কমিশনারকে ঘটনাটি জানিয়েছি। এখানে একটি রেলগেট নির্মাণ করা হবে


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৭:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ