সর্বশেষ সংবাদ :

চারঘাটের ইউএনও করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার,চারঘাট: করোনার দুটি ডোজ গ্রহণের পরেও রাজশাহীর চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার সন্ধ্যায় করোনার রিপোর্টে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার শরীরের করোনার নেগেটিভ ধরা পড়ে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা: আশিকুর রহমান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা জ্বর, স্বর্দীসহ শরীরের ব্যাথা অনুভব করলে গত শনিবার সকালে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠালে রোববার সন্ধ্যায় রিপোর্ট আসে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা জানান, তিনি গত কয়েক দিন ধরে অসুস্থ বোধ করেন এবং তার শরীরে কোভিডের উপসর্গ দেখা যায়। শনিবার তিনি চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরীক্ষার পর তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। তার জ্বর, সর্দী ও শরীরের ব্যথা আছে। জ্বর থেকে করোনার উপসর্গ দেখা দেয়।
তিনি আরও বলেন, বাসায় চিকিৎসা নিলেও খারাপ লাগছে করোনা শুরু থেকে জনগনের পাশে থেকে সব সময় জনগনকে সচেতন করেছি। বর্তমারে এই অঞ্চলে প্রচন্ড শীত এবং বৈরী আবহাওয়ার কারনে খেটে খাওয়া মানুষ গুলোর পাশে দাড়াতে পারছি না। এ জন্য মনটা খারাপ লাগছে। তবে মহামারী করোনা মোকাবেলায় সরকারী সিদ্ধান্ত মেনে চলার পাশাপাশি মাস্ক ব্যবহারের আহ্বান জানান তিনি।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৬:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ