শিবগঞ্জে চারদিন থেকে মাদ্রাসার সহকারী সুপার নিখোঁজ

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৪দিন থেকে এক মাদ্রাসার সহকারী সুপার নিখোঁজ রয়েছে। নিখোঁজ হওয়া ওই সহকারী সুপার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের এখলাশপুর গ্রামের ভাদুরুদ্দিনের ছেলে ও নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার ইব্রাহীম আলী (৪৩)। পিতার সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন তার ছেলে ইসমাইল খলিল।
সাধারণ ডায়েরী (জিডি) সূত্রে ও নিখোঁজ সহকারী সুপার ইব্রাহীম আলীর ছেলে ইসমাইল খলিল জানান, গত ২০ জানুয়ারি সকালে নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার উদ্দেশ্যে টিভিএস অ্যাপাচি ১৫০সিসি মটরসাইকেলযোগে রওনা দেন। কিন্তু বেলা ১১টার দিকে মাদ্রাসার সুপার আলতাফ হোসেন আমাকে কল দেন এবং আমার পিতা মাদ্রাসা না যাওয়ার কারণ জানতে চান। এরপর থেকে আমি ও আমার পরিবারবর্গ আমার পিতাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। কিন্তু পিতার কোন সন্ধান না পেয়ে ২২ জানুয়ারি শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করি।
এদিকে, মাদ্রাসার সুপার আলতাফ হোসেন মুঠোফোনে জানান, আমার সহকারী সুপার নিয়মিত মাদ্রাসা আসেন। আর কোথাও গেলে আমাকে জানিয়ে যান। কিন্তু গত ২০ জানুয়ারি মাদ্রাসায় আসলে আমি তার ছেলেকে কল দিয়ে খোঁজখবর নিই। কিন্তু তার পরিবার থেকে জানানো হয়, তিনি বাসা থেকে বেরিয়ে গেছেন। তিন্তু তার ব্যবহৃত ফোন বন্ধ পাওয়া যায়। আমরা মাদ্রাসার পক্ষ থেকে সহকারী সুপার ইব্রাহীম আলীর সন্ধানের চেষ্টা করছি। তার পরিবার থেকে শিবগঞ্জ থানায় জিডি করাও হয়েছে।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার ইব্রাহীম আলীর নিখোঁজ হওয়ার বিষয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন তার ছেলে ইসমাইল খলিল।
শিবগঞ্জ থানা পুলিশ নিখোঁজ সহকারী সুপার ইব্রাহীম আলীর সন্ধানে এবং দ্রুত উদ্ধারের জন্য কাজ করছে। সহকারী সুপার ইব্রাহীম আলীর খোঁজ পেলে পরিবারে কাছে বুঝিয়ে দেয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৬:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ