সর্বশেষ সংবাদ :

বিপিএলের প্রথম ওভারে সর্বোচ্চ রানের রেকর্ড

স্পোর্টস ডেস্ক: সোহারাওয়ার্দী শুভকে স্রেফ এলোমেলো করে ফেললেন কেনার লুইস ও উইল জ্যাকস। তার করা প্রথম ওভার থেকে দুই ওপেনার তুললেন ২৩ রান। যা বিপিএলের প্রথম ওভারে সর্বোচ্চ রানের রেকর্ড।
মিরপুর শের-ই-বাংলায় সোমবার ঘটল এমন ঘটনা। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স। টস জিতে মুশফিকুর রহিম ব্যাটিংয়ে পাঠান চট্টগ্রামকে। নতুন বলে শুরুতে বাঁহাতি স্পিনার শুভকে বোলিংয়ে আনেন। কিন্তু প্রথম ওভারেই দলকে ডুবিয়ে আসেন তিনি। প্রথম বলই করেন লেগ স্টাম্পের অনেক বাইরে। মুশফিকও বলের নাগাল পাননি। ওয়াইডসহ চট্টগ্রাম পায় ৫ রান। পরের বলে স্লগ সুইপকে ছক্কা হাঁকান কেনার লুইস। দ্বিতীয় বলে তার ব্যাট থেকে আসে ১ রান।
তৃতীয় বলে জ্যাক কোনো রান নেননি। তবে চতুর্থ ও পঞ্চম বল উড়ান বাউন্ডারিতে। চতুর্থ বলে ডাউন দ্য উইকেটে এসে লং দিয়ে চার হাঁকান ডানহাতি ওপেনার। পঞ্চম বলে স্লগ সুইপে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ দিয়ে ছক্কা। শেষ বলে তার ব্যাট থেকে আসে আরও ১ রান। সব মিলিয়ে শুভর প্রথম ওভারেই চলে আসে ২৩ রান। দুজনের দাপট পরের ওভারগুলোতেও ছিল। জ্যাকস দ্বিতীয় ওভারের প্রথম বলে কামরুল ইসলাম রাব্বীকে স্বাগত জানান ছক্কায় উড়িয়ে। এরপর তৃতীয় ওভারে পেসার নাবীন উল হককে একটি চার ও ছক্কা মারেন লুইস। আফিফের ব্যাট থেকে আসে একটি চার। সব মিলিয়ে পাওয়ার প্লে’তেও উড়েছে দলটি। ৬৪ রান তুলেছে প্রথম ৬ ওভারে। হারিয়েছে লুইস ও জ্যাকসের উইকেট।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৬:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ