সর্বশেষ সংবাদ :

মেয়র লিটনের সুস্থতা কামনায় নগর যুব মহিলা লীগের দোয়া

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অব্যাহত রয়েছে। বুধবার বাদ আসর কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর যুব মহিলা লীগের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে বক্তব্য দেন রাজশাহী মহানগর যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. ইসমত আরা ও সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু। দোয়া মাহফিলে মহানগর যুব মহিলা লীগ ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রুয়েটে দোয়া মাহফিল : এদিকে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ায় তাঁর আশু রোগমুক্তি কামনা করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর কর্মকর্তা সমিতি এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার বিকাল সাড়ে ৩টায় রুয়েটের ২১৭ নং কক্ষে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কর্মকর্তা সমিতি, রুয়েট এর আহবায়ক আরিফ আহাম্মদ চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. সেলিম হোসেন, পরিচালক ছাত্রকল্যাণ অধ্যাপক ড. রবিউল আওয়াল, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশীদ ও আবু সাঈদ, কর্মকর্তা সমিতির সদস্য নাজিম উদ্দিন আহম্মদ, ডা. মোকসেদ আলী, প্রকৌশলী শাহাদৎ হোসেন, মোহা: মাহবুবুল আলম, আশফাকুল বারী, প্রকৌশলী হারুন অর রশিদ, প্রকৌশলী নাসির উদ্দিন শাহ, প্রকৌশলী মোঃ রাইসুল ইসলাম, প্রকৌশলী মোঃ নাঈম রহমান নিবিড়, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইসফাক ইয়াসির ইপু সহ বিভিন্ন অনুষদের ডীন/ দপ্তর/বিভাগ/শাখা প্রধানবৃন্দ,বিশিষ্ট শিক্ষক-কর্মকর্তা-শিক্ষার্থী-কর্মচারী প্রমুখ উপস্থিত ছিলেন।
৯নং ওয়ার্ড কাউন্সিরের উদ্যোগে দোয়া: তার সুস্থতা কামনা করে ০৯নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বাদ আসর পাঠনপাড়া জামে মসজিদে দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মহানগর আওয়ামী লীগের সদস্য ও ০৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রমুখ।
বিএমটিএ: আই.এইচ.টি. রাজশাহীর কনফারেন্স হলে বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এ্যাসোসিয়েশন (বিএমটিএ) রাজশাহী জেলা শাখার উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাসিক মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়ের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। রাজশাহী আই.এইচ.টির সাবেক শিক্ষক জনাব মোঃ মাহফুজুর হকের সভাপতিত্বে দোয়া ও মাহফিল করা হয়। উপস্থিত ছিলেন রাজশাহী আই.এইচ.রটিসম্মানিত অধ্যক্ষ ডাঃ ফারহানা হক, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাসোসিয়েশন কেন্দ্রিয় সংসদের যুগ্ম মহাসচিব ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ কেন্দ্রিয় কমিটিরযুগ্মসাধারণ সম্পাদক জনাব মোঃ শহিদুল ইসলাম বেলাল, বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট রষদপি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক জি.এ ফয়সাল, রাজশাহী আই.এইচ.টি শিক্ষক মন্ডলী, বি.এম.টি.এ রাজশাহী মেডিকেল কলেজ শাখার সভাপতি জনাব মোঃ মহসীন আলী এবং বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত রাজশাহী জেলা বিএমটিএ এর সদস্যবৃন্দ। দোয়া মাহফিল অনুষ্ঠানটিসঞ্চালনা করেন রাজশাহী জেলা বিএমটি এর সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী আইএইচটি শাখার সাবেক সভাপতি জাহিদ সরকার।
রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন: বাদ আসর নওদাপাড়া সিটি বাইপাশ রোড নিজস্ব বিল্ডিং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টু, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ফরিদ ও সাধারণ সম্পাদক নুরুসহ অনেকে উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ নেতা ফিরোজ কবিরের উদ্যোগে দোয়া : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মোঃ ফিরোজ কবির সেন্টুর আয়োজনে বুধবার বাদ আসর মহানগরীর ১৬নং ওয়ার্ডের কয়েরদাড়া এলাকায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী উলাম কল্যান পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াছ আলী।দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হক পিন্টু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃ মোসাব্বিরুল ইসলাম, রাজশাহী মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোহেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাকিব হাবীব, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, রাজশাহী উলাম কল্যান পরিষদের সহ- সাংগঠনিক সম্পাদক হাফেজ শাহাদত হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী।
এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে মহানগরীর হেতেমখাঁ গোরস্থান সংলগ্ন রওজাতুস সালেহিন মসজিদ ও মাদ্রাসায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী ইকবাল হোসাইন। এরআগে মাদ্রাসার শিক্ষার্থীরা পবিত্র কুরআন খতম করেন।
দোয়া মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন এফবিসিসিআই এর পরিচালক মোঃ শামসুজ্জামান আওয়াল ও মাননীয় রাসিক মেয়রের ব্যক্তিগত সহকারী মোঃ তানসেন ওয়াহিদ তাসকিন।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিন, মসজিদ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বিপুল, রাজশাহী উলাম কল্যান পরিষদের সহ- সাংগঠনিক সম্পাদক হাফেজ শাহাদত হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ | সময়: ৭:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ