সর্বশেষ সংবাদ :

কাটাখালিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী কাটাখালিতে অসহায় শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে কাটাখালি পৌরসভার মাসকাটাদিঘির ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খোকনুজ্জামান মাসুদ নিজ উদ্যোগে তিনি অসহায় মানুষদের এসব বিতরণ করেন।
মাসুদ বলেন, রাজশাহীতে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্ট বেড়ে গিয়েছে। এজন্য হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। কারণ এক সময় আমি এই এলাকার জনপ্রতিনিধি ছিলাম। সেই দায়বদ্ধতার জায়গা থেকে কিছু করার চেষ্টা করছি।
তিনি আরো বলেন, সবাই যদি নিজ নিজ জায়গা থেকে একটু ভুৃমিকা রাখে তাহলে এ মানুষগুলোর কষ্ট অনেকটা লাঘব হবে। তাই সকলকে সাধ্যমত এগিয়ে আসার অনুরোধ জানান এই সাবেক ওয়ার্ড কাউন্সিলর।
৩০ নংওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান,৪ নং ওয়ার্ড কাউন্সিলর ইয়াসিন আলী শুটকা,বিশিষ্ট সমাজসেবক রোকুনুজ্জামান মানিক,রাজশাহী জেলা তাঁতী লীগের যুগ্ন আহবায়ক আসাদুল হক দুখু,মহানগর যুবলীগের সহ-সম্পাদক শরিফুল ইসলাম টিয়া, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু, কাটাখালি পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান খোকনসহ প্রমুখ।


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ