সর্বশেষ সংবাদ :

রাসিক মেয়র লিটন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। শনিবার সকালে তিনি মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। তবে শারীরিকভাবে সুস্থ রয়েছেন তিনি। রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক আজ বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।
দলীয় সূত্রে জানা গেছে, মেয়র খায়রুজ্জামান ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় যান। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন। এর পর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি। একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশ নিতে গতকাল শুক্রবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও করোনা পজিটিভ আসে তার। বর্তমানে তিনি ঢাকায় নিজ বাসায় রয়েছেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক বলেন, আজ সকালে মেয়র মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। পরে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। তিনি শারীরিকভাবে ভালো আছেন।
আহসানুল হক আরও বলেন, করোনার গত দুই বছরে মেয়র সিটি করপোরেশন এলাকায় ত্রাণ বিতরণ করেছেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগ বা সিটি করপোরেশনের কোনো কাজে বিঘ্ন ঘটতে দেননি তিনি। সব ধরনের উন্নয়ন কার্যক্রম তিনি তদারক করেছেন, মানুষের দ্বারে দ্বারে গিয়েছেন। ত্রাণসামগ্রী পাঠিয়ে দিয়েছেন সুবিধাভোগীদের ঘরে ঘরে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।
নগর আ’লীগ: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কপোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। তার আশু সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন এর আশু সুস্থতা কামনা করে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে আজ (রবিবার) কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হবে। উক্ত দোয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
সানশাইন পরিবার: আশু রোগমুক্তি কামনা করেছেন সানশাইন পরিবার। রোগমুক্তি কামনা করেছেন সানশাইনের সম্পাদক তসিকুল ইসলাম বকুল, ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী, নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম, মহাপরিচালক নুরুল হক, বার্তা সম্পাদক মামুন-অর-রশিদ, যুগ্ম বার্তা সম্পাদক বদরুল হাসান লিটন, প্রধান প্রতিবেদক উপল আরাফাত, সিনিয়র রিপোর্টার সরকার দুলাল মাহবুব, রিপোর্টার রাজু আহমেদ, ফটো চীফ আজহার উদ্দীন, ফটো সাংবাদিক সামাদ খান।
আরইউজে: রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক কোন সমস্যা নেই। চিকিৎসকের পরামর্শে বাসায় তিনি চিকিৎসা নিচ্ছেন। মেয়র লিটনের দ্রুত সুস্থতা কামনা করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু।
এক বিবৃতিতে তারা বলেন, রাজশাহীর উন্নয়নের দিন-রাত পরিশ্রম করছেন মেয়র লিটন। গতবছর করোনার সময়েও ঘরে বসে থাকেন নি তিনি। স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষের দ্বারে দ্বারে খাদ্য পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছিলেন। সম্প্রতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ার পর থেকে দলীয় কার্যক্রমকে আরো সুসংহত করতে চেষ্টা করে যাচ্ছেন। তবে দ্রুত সুস্থ হয়ে তিনি আবারো নগরবাসীর সেবায় ফিরে আসবেন বলে আশা প্রকাশ করেন তারা।
বোয়ালিয়া (পূর্ব) থানা আ’ লীগ: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। তাঁর আশু সুস্থতা কামনা করেছেন বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান কালু ও সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ।
রাজশাহী সাংবাদিক ইউনিয়ন : রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক কোন সমস্যা নেই। চিকিৎসকের পরামর্শে বাসায় তিনি চিকিৎসা নিচ্ছেন। মেয়র লিটনের দ্রুত সুস্থতা কামনা করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু।
এক বিবৃতিতে তারা বলেন, রাজশাহীর উন্নয়নের দিন-রাত পরিশ্রম করছেন মেয়র লিটন। গতবছর করোনার সময়েও ঘরে বসে থাকেন নি তিনি। স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষের দ্বারে দ্বারে খাদ্য পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছিলেন। সম্প্রতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ার পর থেকে দলীয় কার্যক্রমকে আরো সুসংহত করতে চেষ্টা করে যাচ্ছেন। তবে দ্রুত সুস্থ হয়ে তিনি আবারো নগরবাসীর সেবায় ফিরে আসবেন বলে আশা প্রকাশ করেন তারা।
ফটোজার্নালিস্ট এসোসিয়েশন : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক কোন সমস্যা নেই। বর্তমানে তিনি ঢাকায় নিজ বাসাতেই চিকিৎসাধীন রয়েছেন ।
মেয়র লিটনের দ্রুত সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার উপদেষ্টা জাবীদ অপু ,উপদেষ্টা জিয়া হাসান হিমেল।
সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খানসহ সকল সদস্যদরা এক বিবৃতিতে বলেন আমরা আশা করি মেয়র লিটন সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ। তিনি সুস্থ হয়ে রাজশাহীতে ফিরে আবারো নগরীর উন্নয়নে নিজেকে নিয়োজিত করবেন।
দোয়া মাহফিল : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছেন।
সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন দ্রুত করোনা থেকে আরোগ্য কামনায় সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনের উদ্যোগে অত্র ওয়ার্ড কার্যালয়ে শনিবার বাদ এশা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর শাখার সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ টুকু, বীর মুক্তিযোদ্ধা কেএমএম ইয়াছিন আলী মোল্লা, শাহ মখদুম আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আক্তারুল আলম, সহ-সভাপতি বাদশা শেখ, মাননীয় মেয়র মহোদয়ের ব্যক্তিগত সহকারী আব্দুল ওয়াহেদ খান টিটু, রাসিকের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, ১৯ নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজাউল করিম, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, ১৯ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সভাপতি হাসেন মন্ডল, সাধারণ সম্পাদক বাবর আলী, রেলওয়ে শ্রমিক লীগ ওপেন লাইন শাখার সভাপতি মোঃ জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আক্তার আলী, রাজশাহী ওলামা কল্যান পরিষদের যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা মোঃ ইলিয়াস আলী, ১৮ নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগ নেতা ভুট্টু খালাসী, এমরান আলী প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শিরোইল কলোনী বড় জামে মসজিদেও খতিব মুফতি মাওলানা মোঃ মঈনুল ইসলাম আশরাফী।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ | সময়: ৬:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ