নারীদের এল ক্লাসিকো দেখতে ৭০ হাজার দর্শক

স্পোর্টস ডেস্ক: নারীদের উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে দেখা হচ্ছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার। মার্চে ন্যু ক্যাম্পে হবে এই ম্যাচটি। নারীদের এল ক্লাসিকো দেখতে ইতোমধ্যে ৭০ হাজার দর্শক টিকিট কেটেছেন।
এর আগে ন্যু ক্যাম্পে নারীদের ম্যাচে সর্বোচ্চ দর্শক সংখ্যা ছিল ৬০ হাজার। সেটা ছিল ২০১৯ সালে বার্সেলোনা ও অ্যাটলেটিকো মাদ্রিদের লা লিগার ম্যাচে। এবার সেই রেকর্ড ছাপিয়ে রিয়াল-বার্সার ম্যাচের ৭০ হাজার টিকিট বিক্রি হয়েছে। শুক্রবার এক টুইট বার্তায় এমনটাই জানিয়েছে বার্সেলোনা। বৃহস্পতিবার তারা জানিয়েছেন ২৪ ঘণ্টার ব্যবধানে তারা ৩৫ হাজার ৬০০ টিকিট বিক্রি করেছে। শুক্রবারের মধ্যে বিক্রি হয় আরও ৩৪ হাজার ৪০০ টিকিট। মাত্র ৪৮ ঘণ্টার ব্যবধানে ৭০ হাজার টিকিট বিক্রি হয়ে যায়।
তবে টিকিট বিক্রির ক্ষেত্রে বেশ ছাড় দিয়েছে বার্সেলোনা। যারা ক্লাবটির সদস্য, তাদের এই ম্যাচের টিকিট দেওয়া হয়েছে ফ্রি। আর যারা সদস্য না, তারা পেয়েছে ৫০ শতাংশ ছাড়। ৩০ মার্চ কোয়ার্টার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ন্যু ক্যাম্পে খেলতে যাচ্ছে বার্সেলোনা নারী ফুটবল দল। এই মাঠের ধারনক্ষমতা ৯৯ হাজার ৩৫৪টি।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ