Daily Sunshine

রাজশাহীতে ছিনতাইকালে হাতেনাতে যুবক গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে ২ কুখ্যাত ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ বিভিন্ন ব্র্যান্ডের আরো ৬টি মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার দরগাপাড়ার আরিফের ছেলে অমিত (২৪)। সে নগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড় এলাকার বাসিন্দা এবং অপর জন হাজরাপুকুর ডাবতলার খালেকের ছেলে কুখ্যাত ছিনতাইকারী মহিদুল ইসলাম (১৯)।
ঘটনা সূত্রে জানা যায়, খোরশেদ আলম (৪০) নামের এক ব্যক্তি গতকাল ১২ জানুয়ারি ২০২২ বিকেল সাড়ে ৪টায় বোয়ালিয়া থানার মনিচত্বর মোড়ে দাঁড়িয়ে ছিলো। এসময় আসামী অমিত ও তার অপর সহযোগী মহিদুল ইসলাম (১৯) মিলে খোরশেদকে চাকুর ভয় দেখিয়ে তার কাছ থেকে স্মার্ট মোবাইল ফোন কেড়ে নেয়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্বিক দিক নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে এসআই আবু হায়দার ও তার টিম তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে কুখ্যাত ছিনতাই অমিতকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামী অমিতের কাছ থেকে খোরশেদের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার হয়। এছাড়াও আসামীর দেহ তল্লাশী করে তার কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের আরও ৬টি মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত ২টি ধারালো চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।
পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম গ্রেপ্তারকৃত আসামী অমিতের দেয়া তথ্যমতে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আরএমপি’র সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অপর আসামী কুখ্যাত ছিনতাইকারী মহিদুলকে আটক করে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জানুয়ারি ১৪
০৬:৫৩ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]