Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিকান্ডে নিঃস্ব পাঁচটি পরিবার

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে আকস্মিক অগ্নিকান্ডে পাঁচটি পরিবারের পথে বসার উপক্রম হয়েছে। বুধ ও মঙ্গলবার রাতে উপজেলার চৌমুহন ও আদগ্রামে এসব অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার ইউএনও মারিয়াম খাতুন ও জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ চৌমুহনে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি পরিদর্শন করে তাদের হাতে পাঁচ বান্ডিল করে ঢেউটিন, কম্বল, নগদ ১৫ হাজার টাকা ও শুকনা খাবার তুলে দেন।
স্থানীয়রা জানান, বুধবার রাতে জোনাইল ইউনিয়নের চৌমুহন গ্রামের আবু তালেবের বাড়িতে হঠাৎ করে আগুন লাগে। পরে দ্রুত আগুন তার ছেলে মিঠুন, শিপন ও লিটনের বসতঘরেও ছড়িয়ে পড়ে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলেও আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি।
এতে তাদের ঘরে থাকা নগদ ৬০ হাজার টাকা, ফ্রিজ, দুটি টিভি, তিনটি ডিএসএলআর ক্যামেরা ও প্রায় ৪০ মণ ধানসহ বাড়ির যাবতীয় জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ আনে। অগ্নিকান্ডে চারটি পরিবারের কমপক্ষে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করে ক্ষতিগ্রস্থ কৃষক আবু তালেব বলেন, কেউ শত্রুতা করে পেট্রোল ছিটিয়ে আমাদের বাড়ি পুড়িয়ে দিয়েছে।
অপরদিকে, মঙ্গলবার রাতে উপজেলা আদগ্রাম বটতলা এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আকস্মিক অগ্নিকান্ডে রানা এন্টারপ্রাইজ নামে একটি কম্পিউটার ও মুদিখানা দোকান পুড়ে গেছে। এতে কমপক্ষে তিন লাখ টাকার সম্পদ পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী রানা দাবি করেছেন।

জানুয়ারি ১৪
০৬:৩৯ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]