Daily Sunshine

বিএমডিএ পরিচালনা বোর্ডের ৭৮তম সভা

Share

প্রেস বিজ্ঞপ্তি: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ পরিচালনা বোর্ডের ৭৮তম সভা অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন তেলায়াত এর মাধ্যমে বৃহস্পতিবার বেলা ১১টায় সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান।
কর্তৃপক্ষের চেয়ারম্যান স্বাগত বক্তব্য রাখেন এবং কর্তৃপক্ষের সার্বিক কার্যক্রম ও বিভিন্ন প্রকল্পের অগ্রগতি পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করেন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক ও পরিচালনা বোর্ডের সদস্য-সচিব প্রকৌশলী আব্দুর রশীদ। বোর্ড সভায় অংশগ্রহন করেন পরিচালনা বোর্ডের সদস্য মোঃ সাজ্জাদুল হাসান উপসচিব মন্ত্রিপরিষদ বিভাগ, মৌলি মন্ডল সহকারী কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী, পুলিশ সুপার রাজশাহী এর প্রতিনিধি আবু সালেহ মোঃ আশরাফুল আলম, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ শামসুল হোদা, মোসাঃ সাকিনা খাতুন (পারুল) চাঁপাইনবাবগঞ্জ সদর চাঁপাইনবাবগঞ্জ, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় কৃষকলীগ, মোস্তাফিজুর রহমান উপজেলা চেয়ারম্যান বিরল দিনাজপুর।
এছাড়াও ভার্চুয়ালী উক্ত সভায় যুক্ত ছিলেন খালেদ মোহাম্মদ জাকী জেলা প্রশাসক দিনাজপুর এবং পুলিশ সুপার দিনাজপুরের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার। সভায় প্রতিষ্ঠানের সার্বিক কর্মকান্ডের উপর প্রানবন্ত আলোচনা হয় এবং প্রশাসনিক ও প্রকল্পের বিভিন্ন কার্যক্রমের উপর গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

জানুয়ারি ১৪
০৬:৩৮ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]