Daily Sunshine

অরাজনৈতিক অনুষ্ঠানকে জামায়ত সম্পৃক্ত করার ষড়যন্ত্রমূলক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর কাটাখালিতে কোরআন শিক্ষা, জঙ্গী ও মাদক বিরোধী কর্মসূচিতে জামাত ও শিবিরের সম্পৃক্ততা তুলে ধরে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে আল কোরআনের গুঞ্জরণ ইসলামী কালচারাল সেন্টার নামের একটি সংগঠন। মঙ্গলবার দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়নে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদসম্মেলনে মূল বক্তব্য পাঠ করেন মো. রেজাউল করিম। তিনি দাবি করেন, সম্প্রতি কাটাখালির থানার ওসিকে ক্রেস্ট প্রদানের সময় জামায়াত-শিবিরের এক নেতার সম্পৃক্ততা নিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। অনুষ্ঠানটি একটি স্থানীয় একটি মসজিদে অনুষ্ঠানত হয়েছে। সেখানে অন্যান্য মুসল্লিদের সাথে কারা উপস্থিত ছিলেতা তা তাদের জানা ছিলো না। অনুষ্ঠানটি ছিল সম্পূর্ণ রাজনৈতিকমুক্ত। একটি স্বার্থান্বেষী মহল জামাতের প্রোগ্রাম বলে অনলাইন নিউজ পোর্টালে গুজব ছড়ায় যা সম্পূর্ণ মিথ্যা। যে সকল নিউজ পোর্টাল সংবাদটি প্রচার করেছে তাদের কোন খোঁজ পাওয়া যায়নি বলেও দাবি করা হয় সংবাদ সম্মেলনে। যাদের বরাৎ দিয়ে সংবাদটি প্রচার করা হয়েছে তারা উক্ত নিউজ পোর্টালের বিপক্ষে বিচার দাবি করে থানায় জিডি করেছেন। কাটাখালি থানার বর্তমান অফিসার ইনচার্জ এ.এস.এম সিদ্দিকুর রহমান একজন মুক্তিযোদ্ধার সন্তান বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। এই সংবাদের মাধ্যমে কাটাখালি থানার অফিসার ইনচার্জ এর বিরুদ্ধে মিথ্যারোপ কারা হয়েছে বলে দাবি করা হয় সংবাদসম্মেলনে।
সংবাদ সম্মেলনে দাবি করা হয়, বর্তমান সময়ের বাস্তব চিত্র অবলঙ্কনের মাধ্যমে বিশেষ করে কিশোর ও যুবক সম্প্রদায়কে সন্ত্রাস ও মাদকের ছোবল থেকে মুক্ত করার লক্ষেই এই উদ্যোগ নেওয়া হয়। রেজাউল করিম দাবি করেন, যেহেতু আমরা মুসলিম তাই ইসলামি মৌলিক শিক্ষা মূলক ৬ মাস মেয়াদী কোর্স ‘সবার জন্য কোরআন’ চালু করার উদ্যোগ গ্রহণ করি। যেখানে কোরআন শিক্ষার পাশাপাশি মাদক ও জঙ্গীবাদের কুপ্রভাব সম্পর্কেও সকলকে ধারণা দেয়া হয়। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জিল্লুর রহমান ও মামুন অর রশিদ।

জানুয়ারি ১২
০৫:৪১ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]