Daily Sunshine

বড়াইগ্রামে গ্যাসপাম্পের আগুনে দগ্ধ দুই ব্যক্তি হাসপাতালে

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে গ্যাসের পাম্পের আগুনে পরে দুইজন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর দুইটার দিকে উপজেলার বনপাড়া বাইপাস এলাকায় মদিনা পেট্রোল ও গ্যাস ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।
দমকল বাহিনীর কর্মীরা আহতদের উদ্ধার করে দুইজন স্থানীয় বেসরকারী হাসপাতালে ভর্তি করে। আহতরা হলে পাম্পের কর্মচারী ও জামালপুর সদর উপজেলার শরীফপুর গ্রামের আব্দুর রাজ্জাক পুত্র শাহাদাৎ হোসেন (৩৫) বনপাড়া বাইবাস এলাকার দোকানদার ও ইউসুফ পাটোয়ারীর পুত্র কামাল পাটোয়ারী (৪৫)।
বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশন কমকর্তা আকরামুল হাসান বলেন, গ্যাস পাম্পের দুই টন এলপিজি গ্যাস আনলোড করার সময় কারিগরি ত্রুটির কারনে পাম্পের পাশের চায়ের দোকানের আগুন ধরে যায়। প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। এতে আগুনে পুড়ে দুইজন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাম্প মালিক মঞ্জুরুল ইসলাম বিমল বলেন, একটি গাড়ী গ্যাস দেওয়া বেশী হওয়ায় চায়ের দোকানে আগুন লেগে ছিল। সামান্য ক্ষতি হয়েছে।
বড়াইগ্রাম থানার পরির্দশক নজরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

জানুয়ারি ১২
০৫:৩৫ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]