Daily Sunshine

বাগমারায় বুস্টার ডোজ টিকা কার্যক্রম উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে ভবানীগঞ্জ কারিগরি ও ব্যবস্থাপনা কলেজের অধ্যক্ষ্যের কার্যালয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে এই বুস্টার ডোজ প্রদান করা হচ্ছে।
রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকারকে বুস্টার ডোজ ভ্যাকসিন প্রদানের মধ্যে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।
এ সময় ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী, ভবানীগঞ্জ কারিগরি ও ব্যবস্থাপনা কলেজের অধ্যক্ষ আতাউর রহমান শিবলী, ইউপিআই টেকনিশিয়ান গোলাম মোস্তফা প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম রাব্বানী বলেন, যারা ইতোমধ্যে করোনা ভ্যাকসিনের দুই ডোজ গ্রহণ করেছেন। সেই সাথে টিকা গ্রহণের ৯ মাস অতিবাহিত হয়েছে এবং বয়স ৬০ পেরিয়ে গেছে এমন ব্যক্তিরাই করোনার বুস্টার ডোজ ভ্যাকসিন গ্রহণ করতে পারবেন।
এর জন্য আলাদা ভাবে আবেদনের প্রয়োজন নেই। যারা বুস্টার ডোজ ভ্যাকসিনের আওতায় আসবেন তাদেরকে স্বাস্থ্য অধিদপ্তর থেকে মোবাইলে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে।

জানুয়ারি ১২
০৫:৩৫ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]