Daily Sunshine

বিএমডিএ’র মতবিনিময়

Share

প্রেস বিজ্ঞপ্তি: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। মঙ্গলবার এ সভায় সভাপতিত্ব করেন বিএমডিএ’র মাননীয় চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য বেগম আখতার জাহান।
প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে বিএমডিএ’র সকল কর্মকর্তা/কর্মচারীগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন বিএমডিএ বরেন্দ্র অঞ্চলের জন্য অনেক ভাল কাজ করছে। বর্তমান সরকার কৃষকবান্ধব সরকার। কৃষকেরা যেন কৃষি কাজে কোন সমস্যায় না পড়ে সেদিকে আপনাদের খেয়াল রাখতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের জন্য প্রচুর বরাদ্দ দিচ্ছে, সেখান থেকে বরাদ্দ সংগ্রহ করে দেশকে এগিয়ে নিতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএমডিএ’র নির্বাহী পরিচালক আব্দুর রশীদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী শামসুল হোদা, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ড. আবুল কাসেম, ঠাকুরগাঁও সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম খাঁন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও সচিব (ভারপ্রাপ্ত) মোঃ নাজিরুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল লতিফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ টি এম মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শরিফুল হক। সদর দপ্তর, রিজিয়ন দপ্তরের এবং মাঠ পর্যায়ের নির্বাহী প্রকৌশলী, উপ-ব্যবস্থাপক, সহকারী প্রকৌশলীসহ সকল পর্যায়ের কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন সহকারী প্রকৌশলী আতিকুর রহমান ।

জানুয়ারি ১২
০৫:৩৩ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]