Daily Sunshine

রাজশাহীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন অর্ণা জামান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে গরীব ও দুস্থ্য শীতার্ত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। মহানগরী এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে গিয়ে গত ডিসেম্বর মাস থেকে অব্যাহতভাবে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র শীতার্ত মানুষের নিকট পৌছে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।
সর্বশেষ আজ রোববার দুইটি পৃথক অনুষ্ঠানে কম্বল বিতরণ করেছেন ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। এদিন দুপুরে প্রথমে ফাউন্ডেশন ফর উইমেন চাইল্ড এসিসট্যান্স এর বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। এখানে সাড়ে চারশ জনকে কম্বল প্রদান করা হয়। এরপর নগরীর ১৪ নং ওয়ার্ডের উপশহর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রায় সাড়ে তিনশ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কম্বল বিতরণ করেন তিনি। এভাবেই প্রতিদিন নগরীর গরীব ও দুস্থ্য মানুষের কাছে ছুটে গিয়ে তাদের হাতে কম্বল তুলে দিচ্ছেন ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, শীতে কোন মানুষকে যাতে কষ্ট পেতে না হয়, জন্য শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র পাঠিয়েছেন। শীতের শুরু থেকে কম্বল বিতরণ করছি। নগরীর ১ থেকে ৩০টি ওয়ার্ডে শীতার্ত সকল মানুষকে কম্বল দেওয়া হচ্ছে। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় ১৪ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১০
০৬:১০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]