সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করলেন মেয়র লিটন

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর একটি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে চার শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘তীব্র শীতে যেন কোন মানুষের কষ্ট না হয়, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শীতবস্ত্র পাঠিয়েছেন। প্রতি বছর নগরীর শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় এ বছরও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। করোনা মহামারির শুরু থেকে খাদ্যসহ বিভিন্ন সহায়তা নিয়ে মানুষের পাশে আছি, আগামীতেও সব সময় মানুষের পাশে থাকবো।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিক প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ