Daily Sunshine

বঙ্গবন্ধু আন্তঃ ক্লাব বাস্কেটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ

Share

প্রেস বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধু আন্তঃ ক্লাব বাস্কেটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ হয়েছে। গতকাল রোববার বিকেলে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার জিমেসিয়ামে বঙ্গবন্ধু আন্তঃ ক্লাব বাস্কেটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক ও দৈনিক সোনালী সংবাদ সম্পাদক মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বিভাগীয় ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার চ্যাম্পিয়ন ইগলেটস ও রানার্স আপ রেইন বো ক্লাবে হাতে ট্রফি তুলেদেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন্নবী অনু, বিশিষ্ঠ ব্যবসায়ী ও প্রক্তন খেলোয়াড় মহিউদ্দিন ফরহাদ, এনআরবিসি ব্যাংক নাচোল শাখার ব্যবস্থাপক কবিরউদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল আলম ফরহাদ ও জেলা বাস্কেটবল সমিতির সম্পাদক মমিনুল ইসলাম মমিন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি‘র বক্তব্যে মোঃ ডাবলু সরকার বলেন, রাজশাহী‘র বাস্কেটবল উন্নয়নের জন্য আমি বাস্কেটবল সমিতি পাশে থাকবো। আমি জানি, এই জিমনেশিয়ামে সারা বছর বাস্কেটবল অনুশীলন করান ফরহাদ ভাই। আজ তার হাত ধরে অনেক বাস্কেটবল খেলোয়াড় বাংলাদেশ সেনাবাহিনী, বিমানবাহিনী ও নেভিতে সূযোগ পেয়েছেন। এর কারণে অনেক পরিবারের দারিদ্রতা দূর হয়েছে। আমি মনে করি, এখান থেকে আরো অনেক অনেক খেলোয়াড় বের হবে এবং তারা বাংলাদেশ জাতীয় দলে জায়গা করে নিবেন।
সমাপনী বক্তব্যে অনুষ্ঠনের সভাপতি মোঃ লিয়াকত আলী বলেন, ব্যক্তিগত উদ্দোগে ফরহাদ খেলোয়াড় তৈরী করে চলেছে। আমি মনে করি, ফরহাদ বাস্কেটবল খেলোয়াড় তৈরী একজন দক্ষ কারিগর। তার অনেক খেলোড়ার আজ বিভিন্ন সংস্থায় চাকরী করায় তাদের পরিবার বেঁচে গেছে।
উল্লেখ, ৬টি দল নিয়ে এই টুর্ণামেন্ট শুরু হয়। রোববার আনুষ্ঠানিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আগে এইটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রীতিম্যাচে ইগলেটস ৫৪-২০ পয়েন্টে রেইন বো‘কে পরাজিত করে।

জানুয়ারি ১০
০৬:০০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]