Daily Sunshine

সান্তাহারে ভারসাম্যহীন নারীকে পরিবারে ফিরিয়ে দিলো পুলিশ

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে মিতু আক্তার নামে এক মানসিক ভারসাম্যহীন নারীকে পরিবারে হস্তান্তর করেছে পুলিশ। শনিবার তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ওই নারী আদমদীঘি উপজেলার তালশন গ্রামের রেজাউল সরদারের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ছোট বোনের সঙ্গে কথা কথা-কাটাকাটি হয় মিতু আক্তারের। পরে তার মা নামাজ পড়তে বসলে সবার অজান্তে অভিমান করে বাড়ি থেকে বেড়িয়ে আসে। নামাজ শেষে তার মা নানা জায়গায় খোঁজা খুঁজি করে না পেয়ে আদমদীঘি থানা পুলিশের সহযোগিতা নেয়। আদমদীঘি থানার ওসি বিষয়টি অবগত করেন সান্তাহার পুলিশ ফাঁড়িতে।
কিছুক্ষণ পর রাত ৮ টায় সান্তাহার পুলিশ ফাঁড়ির নানা জায়গায় খোঁজা খুঁজির করে নওগাঁ বাইপাস সড়ক থেকে তাকে উদ্ধার করেন। উদ্ধার পর পরিবারে খবর দিলে পুলিশ ফাঁড়িতে এসে ওই ভারসাম্যহীন নারীকে বাড়িতে নিয়ে যান।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুর ইসলাম বলেন, নওগাঁ বাইপাস সড়কে মানসিক ভারসাম্যহীন নারী ঘোরাফেরা করছিলেন। এমন খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পরিদর্শন করে তাকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসি। পরে পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে তাদের কাছে ওই নারীকে হস্তান্তর করা হয়।

জানুয়ারি ১০
০৬:০০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]