Daily Sunshine

নাচোলে আদিবাসীদের মাঝে কম্বল বিতরণ

Share

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৩’শ জন আদিবাসী কম্বল পেল আন্তর্জাতিক দাতা সংস্থা ট্রেইডক্রাফ্ট এক্সচেঞ্জ এর মাধ্যমে।
চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় ট্রেইডক্রাফ্ট এক্সচেঞ্জ বাংলাদেশ স্টাফ বেনিভোলেন্ট ফান্ড এবং এসেডো সংস্থা এর মাধ্যমে ৩’শ জনের মাঝে ৩শ’টি কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার উপজেলার মুসলিমপুর গার্লস একাডেমী মাঠে এ কম্বল বিতরণ করা হয়। এই কম্বল মুক্তি প্রকল্পের গরিব ও অতি দরিদ্র ক্ষুদ্র নৃ-গোষ্টি বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করা হয়।
অনুষ্ঠানে এসেডোর নির্বাহী পরিচালক রবিউল আলম সভাপিতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রেইডক্রাফ্ট এক্সচেঞ্জ বাংলাদেশের কান্টি ডিরেক্টর শাহেদ ফেরদৌস, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও নেজামপুর ইউপির সাবেক চেয়ারম্যান নিতাই চন্দ্র বর্মন, যুগ্ম সাধারণ সম্পাদক কাবুল হোসেন, আদিবাসী নেতা যতীন হেমরম, বিধান সিংহ, ট্রেইডক্রাফ্ট এক্সচেঞ্জ বাংলাদেশের ফিন্যান্স ম্যানেজার মঞ্জুরুল হক ও প্রজেক্ট কো-অর্ডিনেটর শাহ সুফি মো: আল মোতায়াক্কেল বিল্লাহ, এছাড়া আরো উপস্থিত ছিলেন এসেডো’র ফিনান্স ম্যানেজার আজাহার আলী, ফিল্ড কো-অর্ডিনেটর, ডেইজী , আমিনুল ইসলাম ও মিলন হোসেনসহ স্থানীয় গনমাধ্যম কর্মী, ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানুয়ারি ১০
০৫:৫৭ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]