Daily Sunshine

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্প্রিং সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্প্রিং-২০২২ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ লিখিত পরীক্ষা গ্রহণ করে।
সকাল সাড়ে ৯ টা থেকে সমাজবিজ্ঞান বিভাগের লিখিত পরীক্ষার মাধ্যমে এই ভর্তি পরীক্ষা আনুষ্ঠানিকভাবে শুরু হয় এরপর পর্যায়ক্রমে ফার্মেসী, ইংরেজি, আইন ও মানবাধিকার, রাষ্ট্রবিজ্ঞান, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রোনিক ইঞ্জিনিয়ারিং (ইইই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই), জার্নালিজম কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ, অর্থনীতি, এবং সবশেষে ব্যবসা প্রশাসন বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
বিভিন্ন অঞ্চল থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পদচারনায় বিশ্ববিদ্যালয় চত্বর ছিল মুখরিত। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার, উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক, ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর মো. শহিদুর রহমান এবং পরীক্ষা নিয়ন্ত্রক ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার পারমিতা জামান প্রমুখ ভিন্ন ভিন্ন ভর্তিপরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন এবং অপেক্ষারত অভিভাবকবৃন্দের সাথে মতবিনিময় করেন। অনলাইনেও (মাইক্রোসফট টিমস্) ভর্তিপরীক্ষা কেন্দ্রগুলোর সাথে সার্বক্ষণিক যুক্ত থাকেন উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার।
পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ১০ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি ২০২২ পর্যন্ত ভর্তি হতে পারবে এবং আগামী ১৬ জানুয়ারি ২০২২ থেকে স্প্রিং-২০২২ সেমিস্টারের ক্লাশ শুরু হবে। উল্লেখ্য যে, অভিভাবক ও ছাত্রছাত্রীদের অনুরোধে আসন ফাঁকা থাকা সাপেক্ষে বিশেষ ভর্তি পরীক্ষা (ফার্মেসী ও আইন বিভাগ ব্যতীত) অনুষ্ঠিত হবে ২৩ জানুয়ারি ২০২২।

জানুয়ারি ১০
০৫:৫৫ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]