Daily Sunshine

জামায়াত নেতাদের সংবর্ধনা নিয়ে এবার ভাইরাল কাটাখালীর ওসি

Share

স্টাফ রিপোর্টার : গুনিজন হিসেবে জামায়াত নেতাদের থেকে নেওয়া সংবর্ধনার পর এবার সামাজিক যোাগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন রাজশাহীর কাটাখালি থানার ওসি। একাধিক নাশকতার বিচারাধীন মামলার আসামী ও সাবেক শিবির নেতাসহ জামায়াত নেতাদের সংবর্ধনা নেন মহানগর পুলিশের কাটাখালি থানার ওসি সিদ্দিকুর রহমান সিদ্দিক। গত বুধবার কাটাখালী পৌরসভার শ্যামপুর আহলে হাদীস জামে মসজিদে আয়োজিত সংবর্ধনাং তাকে ক্রেস্ট দেয়া হয়। জামায়াত-শিবির নেতাদের দেওয়া এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
ওই ছবিতে দেখা যায় রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমীর ও কাটাখালী পৌরসভার সাবেক মেয়র মাজেদুর রহমানের ছেলে সাবেক শিবির নেতা ও বর্তমান জামায়াতের রোকন একাধিক নাশকতা মামলার আসামী মিজানুর রহমানসহ জামায়াত নেতারা ওসি সিদ্দিকুর রহমানকে ক্রেস্ট দিচ্ছেন। মসজিদের পক্ষ থেকে গণীজন হিসেবে ওসিকে সংবর্ধনা দেয়া হয়। এ নিয়ে এলাকায় ব্যাপক সমালচনা চলছে।
পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্যামপুরের বাসিন্দা মোতাহার হোসেন বলেন, এ ঘটনা খুবই অপ্রত্যাশিত। জামায়াত নেতাদের কাছ থেকে এ ধরনের সংবর্ধনা গ্রহণ সরাসরি সরকার বিরোধী কর্মকান্ড ছাড়া কিছু না। দ্রুত এ জামায়াতপন্থী ওসির অপসারণ দাবি করেন তিনি।
পবা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জহুরুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নিয়ে কটুক্তি করে বরখাস্ত মেয়র আব্বাসের এজেন্ডা বাস্তবায়নকারিদের একজন ওসি সিদ্দিকুর রহমান। তার প্রত্যক্ষ তত্বাবধানে কাটাখালী মেয়র আব্বাস আলী সেসময় পালিয়ে যায়। এই ওসির দ্রুত অপসারণ দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।
এ বিষয়ে যোগাযোগ করা হলে ওসি সিদ্দিকুর রহমান বলেন, তিনি ঢাকার পথে। রবিবার একটি মামলায় ঢাকায় সাক্ষি আছে। এ জন্য ঢাকায় যাচ্ছি। পরে কথা হবে বলে ফোন কেটে দেন।

জানুয়ারি ০৯
০৭:৫৩ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]