Daily Sunshine

পত্নীতলায় গ্রেপ্তার চেয়ারম্যান প্রার্থী ফারজানার বাড়িতে অগ্নিসংযোগ

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলা উপজেলার ঘোষনগর ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনায় গ্রেফতার চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের কমলাবাড়ি গ্রামের বাড়িতে শুক্রবার দিবাগত মধ্যরাতে আগুন দিয়েছে দুবৃত্তরা। আগুনে বাড়ির গ্যারেজ, গুদাম ঘর, আসবাবপত্র অন্যান্য মালামাল ভষ্মীভুত হয়েছে। খবর পেয়ে পত্নীতলা ফায়ার সার্ভিস আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। তবে এই আগুনে কেউ হতাহত হননি।
পত্নীতলা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রাইহান ইসলাম শিহাব জানান, রাত সাড়ে ১১ টার দিতে তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আধাঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন। তবে কিভাবে আগুন লেগেছে সে সর্ম্পকে তিনি কিছু জানাতে পারেননি। অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।
এ দিকে এই অগ্নি সংযোগের প্রতিবাদে এবং চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের মুক্তির দাবিতে শনিবার কমলাবাড়ি এলাকায় মানববন্ধন করেছেন গ্রামের নারীরা। মানববন্ধনে দাবি করা হয়, নির্বাচনী সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার কারনে কমলাবাড়ি গ্রাম ও তার পাশ্ববর্তী এলাকার মানুষের মধ্যে গ্রেফতার আতংকের কারনে ওই এলাকা এখন পুরুষশুন্য হয়ে পড়েছে। ফলে এলাকার নারীদের এখন নিরাপত্তা নিয়ে আতংকিত অবস্থায় থাকতে হচ্ছে।
পত্নীতলা থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, আমরা অগ্নিকান্ডের কথা শুনেছি। তবে এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কোন অভিযোগ করা হয়নি। তবে নিরাপত্তার কারেণে ওই এলাকায় অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে।
উল্লেখ্য পত্নীতলায় ইউপি নির্বাচনে তিনটি ভোট কেন্দ্রে সহিংসতা, পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ, অস্ত্র ছিনতাই ও হামলার ঘটনায় বৃহস্পতিবার পুলিশের করা এক মামলায় ফারজানা পারভীনকে প্রধান আসামি করে ১১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো আড়াই হাজার মানুষকে আসামি করা হয়। এই মামলায় পুলিশ ঘটনার রাতেই ঘোষনগর ইউপির চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীন সহ ৪ জনকে এবং শুক্রবার রাতে আরো তিন জনকে গ্রেফতার করেছে।

জানুয়ারি ০৯
০৭:৫২ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ