Daily Sunshine

জয়পুরহাটে প্রতারক চক্রের ছয় সদস্য আটক

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে প্রতারক চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে জয়পুরহাট শহরের পাচুর মোড়ের বৈশাখী আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, ঢাকার নয়াবাজার বাগডাসালেন এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে এস এস আলম (৫১), নাখালপাড়া এলাকার মৃত সাইজুদ্দিনের ছেলে টিটু মিয়া (৪৯), গোপালঞ্জের বেজরা গ্রামের মৃত আকমল ভূইয়ার ছেলে মিন্টু ভূইয়া (৩৯), ফিরোজপুরের হরিণপালা এলাকার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে মাহফুজ হাওলাদার (৩৫) নোয়াখালীর পূর্ব মহোদুলির মৃত গোলাপের রহমানের ছেলে ফজলুল হক (৪৮) ও চাঁপাইনবাবগঞ্জের নওদাপাড়া এলাকার এনামুল হক জেল্টুর ছেলে শাহিন উদ্দিন মিলন (৩০)।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির জানান, গ্রেপ্তারকৃতরা ঢাকার একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। পেশায় তারা গার্মেন্টসে কাজ করে। তারা জাল কয়েন বিক্রি করে যেগুলো খুব দামি এবং উচ্চ বিকিরণ পদার্থ দিয়ে তৈরী বলে দাবি করা হয়।
তারা মুদ্রার সাথে বিভিন্ন উদ্বায়ী রাসায়নিক ব্যবহার করে, যাতে মুদ্রা বাতাসের সংস্পর্শে আসলে সাদা কুয়াশা তৈরী হয় এবং কয়েনগুলো খাঁটি বলে গ্রাহকদের সাথে প্রতারণা করে এবং অবৈধভাবে অর্থ বিপুল পরিমান উপার্জন করে আসছিল।
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তারা জয়পুরহাট শহরের বৈশাখী আবাসিক হোটেলে অবস্থান করছে এমন গোপন সংবাদে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৬জনকে হাতেনাতে আটক করে।
এসময় ৩টি জাল মুদ্রার কয়েন, ১ বোতল রাসায়নিক পদার্থ, ১৩ লাখ টাকার জাল চেক, একটি কার ও ১১টি মোবাইল জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানুয়ারি ০৯
০৭:৫০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]