Daily Sunshine

বঙ্গমাতা জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্ব শুরু

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে শনিবার থেকে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গমাতা জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের আসর শুরু হয়েছে।
উদ্বোধনী দিনে এ গ্রুপের খেলায় স্বাগতিক রাজশাহী ময়মনসিংহ গোল শুন্য ড্র করে পয়েন্ট ভাগ করে নিয়েছে ও দিনের অপর খেলায় মাগুরা ৫-০ গোলে নিলফামারী জেলাকে হারিয়েছে। বিজয়ী দলের পক্ষে সুবর্না খাতুন ১, রিয়া খাতুন ও রিপা খাতুন ২টি করে গোল করেন। বিজিত দলের পক্ষে স্বপ্না রানী রায় ও শিরিন আকতার ১টি করে গোল করেন।
আজকের (রবিবার) খেলায় বি গ্রুপের রাঙ্গামাটি, নারায়নগঞ্জ, সাতক্ষিরা ও বাংলাদেশ আনসার ভিডিপি অংশ নেবে। জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী এর সভাপতিত্বে এই আসরের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। এর আগে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় নারীরা পড়াশুনার পাশাপাশি খেলাধুলাসহ বিভিন্ন বিষয়ে এগিয়ে যাচ্ছে। তিনি সব সময় নারীদের অধিকার নিয়ে বিভিন্ন উন্নয়নমুলক পদক্ষেপ আতে নিয়েছে। এছাড়াও তিনি বলেন রাজশাহীতে নারীদের চুড়ান্ত পর্বেও খেলার ভেন্যু করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে অভিনন্দন জানান সেই সাথে আন্তর্জাতিক মানের খেলার ভেন্যু করার জন্য আহ্বান জানান। এ সময় বিশেষ অতিথি হিসেবে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলার আনোয়ার হোসেন, অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, রাজশাহী জেলা ফুটবল রেফারী সমিতির সাধারণ সম্পাদক রোকনুজ্জামান, হাট রামচন্দ্রপর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোহা. রফিকুল ইসলাম, বাবুফের প্রতিনিধি নজরুল ইসলাম, আদর্শ ডিগ্রি কলেজের অধ্যাপক শফিউল আযম বাবু ও ক্রীড়া সংগঠক আরিফ হোসেন। এছাড়াও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক(প্রশাসন) ও প্রাক্তন ফুটবলার নাজমরি আহমেদ আমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক নজরুল ইসলাম সরকারসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, ওই আসরে ৬টি ভেন্যুর চ্যাম্পিয়ন ও বেস্ট ভেন্যুর ২টিসহ ৮টি দল অংশ গ্রহন করছে। অংশ গ্রহনকারী দলগুলি যথাক্রমে এ গ্রুপে ময়মনসিংহ, নিলফামারী, মাগুরা,রাজশাহী ও বি গ্রুপে রাঙ্গামাটি, সাতক্ষিরা,বাংলাদেশ আনসার ভিডিপি ও নারায়নগঞ্জ জেলা নারী ফুটবল দল অংশ নেবে।

জানুয়ারি ০৯
০৭:৪৯ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]