Daily Sunshine

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে পালাতে গিয়ে মাদক কারবারি আহত

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মতিহার থানার মিজানের মোড় এলাকায় আরএমপি ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালাতে গিয়ে ডোবায় পড়ে মো রানা (৩৫) নামের এক মাদক কারবারি আহত হয়েছে। শনিবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, শনিবার বেলা ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আরএমপি ডিবি পুলিশের ওসি মসিউর রহমানের নির্দেশে এসআই আবু জুবায়েরসহ সংঙ্গীয় ফোর্স মতিহার মিজানের মোড় এলাকার মৃত আব্দুর রশিদ মিলুর ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী মো. রানার বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রানা দৌড়ে পালাতে গিয়ে তার বাড়ির পাসে ডোবায় পড়ে যায়। এসময় ডোবাতে থাকা ভাঙ্গা রডলাইট লেগে তার কপালেরর ডান দিকে কেটে গিয়ে আহত হয়। পরে স্থানিয় মহিলা কাউন্সিলর আয়েশা আক্তারের উপস্থিতিতে ডিবি পুলিশ মানবিক কারনে আহত মাদক ব্যবসায়ী রানাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ৮ নং ওয়ার্ডে ভর্তি করে।
এ বিষয় রাসিকের কাউন্সিলর আয়েশা আক্তার জানান, মাদক ব্যবসায়ী রানার বাড়িতে ডিবি পুলিশ মাদক উদ্ধারে অভিযান চালয়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি দেখে সে পালাতে গিয়ে ডোবায় পড়ে আহত হয়। পরে মানবিক কারনে ডিবি পুলিশেল সহায়তায় আমি নিজেই রানাকে আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়।
এ ঘটনায় ডিবি পুলিশেল এসআই আবু জুবায়ের সাংবাদিকদের জানান, র্দীঘ দিন যাবত মতিহার মিজানের মোড় এলাকার মৃত আব্দুর রশিদ মিলুর ছেলে রানা মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। শনিবার বেলা ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মিজানের মোড় এলাকায় মাদক ব্যবসায়ী রানার বাড়ির পাসে ডোবাতে কিছু ফেনসিডিল লুকানো রয়েছে।
এমন সংবাদের ভিত্তিতে বিষয়টি আরএমপি ডিবি ওসি মশিউর স্যার কে জানালে তিনি অভিযান পরিচালনা করার জন্য নির্দেশ দেন। বেলা ২ টা ৩০ মিনিটের দিকে মাদক ব্যবসায়ী রানার বাড়িতে আমিসহ ডিবি পুলিশেল একটি টিম অভিযান পরিচালনা করলে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেলে রানা দৌড়ে পালাতে গিয়ে ডোবায় পড়ে আহত হয়। পরে মানবিক কারনে তাকে স্থানিয় কাউন্সিলরের ও তার পরিবারের জিম্মায় দিয়ে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

জানুয়ারি ০৯
০৭:৪৫ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]