সর্বশেষ সংবাদ :

সান্তাহার পৌর বিএনপির সম্মেলন, সভাপতি ভুট্টু সম্পাদক মিঠু

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় পৌর শহরের ফারিস্তা কমিউনিটি সেন্টার ও পার্কে ওয়ার্ড বিএনপির সদস্যদের ভোটাধিকারের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। কর্মসুচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে
উদ্বোধন ও ব্যালট পেপারের মাধ্যমে ভোট নেওয়া হয়। বার্ষিক সম্মেলনটি উদ্বোধন করেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য আলী আজগর তালুকদার হেনা। পরে দুপুর ২টায় সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমানের সভাতিত্বে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এ্যাড. সাইফুল ইসলাম, বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান বকুল, আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মুহিত তালুকদার, জেলা বিএনপির সদস্য এম.আর ইসলাম স্বাধীন, কে এম খায়রুল বাসার, সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো: কামরুল হাসান প্রমূখ।
দ্বি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু সভাপতি নির্বাচিত হয়। সাধারন সম্পাদক আখতারুজ্জামন মিঠু ও সাংগঠনিক সম্পাদক ২টি পদে ব্যালট পেপারের মাধ্যমে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫৭৪ জন্য কাউন্সিলরে ভোটের মাধ্যমে সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এক ও সাংগঠনিক সম্পাদক সম্পাদক দুই নির্বাচিত করা হয়।
আখতারুজ্জামন মিঠু মোরগ মার্কা ২৬৭ পেয়ে সাধারন সম্পাদক ও দিলদার আলম জুয়েল চশমা মার্কা ৩৬০ ভোট পেয়ে এক নম্বর সাংগঠনিক সম্পাদক ও মামুনুর রশিদ মামুন কাপ মার্কা ৩১৭ ভোট পেয়ে দুই নম্বর সাংগঠনিক সম্পাদক সম্পাদক নির্বাচিত হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ