Daily Sunshine

রাবির অবসরপ্রাপ্ত প্রফেসর এএসএম নওয়াজ আলীর মৃত্যুতে উপাচার্য ও উপ-উপাচার্যদ্বয়ের শোক

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর এএসএম নওয়াজ আলী (৭৬) শুক্রবার রাত সাড়ে ৯টায় ঢাকায় ল্যাবএইড হাসপাালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন।
মরহুম প্রফেসর এএসএম নওয়াজ আলী ১৯৪৫ সালে সাতক্ষীরার বালিয়াডাঙ্গায় জন্মগ্রহণ করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে তিনি পরিসংখ্যান বিষয়ে বিএসসি (অনার্স) ও এমএসসি ডিগ্রি অর্জন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনায় যোগ দেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তান রেখে গেছেন। প্রফেসর নওয়াজ আলী বিভাগীয় সভাপতিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
প্রফেসর নওয়াজ আলীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার এবং উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।
তিনি পরিসংখ্যানশাস্ত্রে, বিশেষ করে ব্যবস্থাপনা বিষয়ে উচ্চশিক্ষা ও গবেষণায় মরহুমের অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে তার রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
শনিবার বাদ জোহর রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে বিশ্ববিদ্যালয় গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

জানুয়ারি ০৯
০৫:২০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]