Daily Sunshine

নগরীতে প্রীতি ফুটবল ম্যাচে বিজয়ী রাজশাহী বধির ফোরাম

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বধির ফোরামের আয়োজনে ২য় বার্ষিক প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক সংলগ্ন জাহানারা জামান মিনি স্মৃতি স্টেডিয়ামে ঢাকা বধির সংস্থাকে ২-১ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে রাজশাহী বধির ফোরাম। ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উভয় দলের খেলা উপভোগ শেষে পুরস্কার বিতরণ করেন মেয়র মহোদয়। অনুষ্ঠানে ব্যক্তিগতভাবে রাজশাহী বধির ফোরামকে ১৫ হাজার ও ঢাকা বধির সংস্থাকে ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করেন সিটি মেয়র।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আজকে ব্যতিক্রমধর্মী খেলা দেখলাম। খেলা অনেক সুন্দর ও খেলায় মান ছিল ভালো। এই খেলাটি আয়োজন করার জন্য রাজশাহী বধির ফোরামকে ধন্যবাদ জানাচ্ছি।
মেয়র আরো বলেন, শারীরিক বাধা বা প্রতিবন্ধকতার কারণে আমরা কেউ যেন মনে না করি, আমার দ্বারা কিছু হবে না। সবাই চেষ্টা করলে কিছু না কিছু হবে। সবাই ভালো যা কিছু করবো, তা দেশের উন্নয়নে, দেশের কাজে লাগবে। তাই সকলের উচিত হতাশাগ্রস্থ না হয়ে নিজের প্রচেষ্ঠা অব্যাহত রাখা। রাজশাহীর যেসব জায়গায় সম্ভব, সেসব প্রতিষ্ঠানে বধিরদের কর্মসংস্থানের ব্যবস্থা করার চেষ্টা করবো।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী বধির ফোরামের সভাপতি মোঃ ফারুক হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি‘র ডিসি (বোয়ালিয়া) সাজিদ হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, বাংলাদেশ জাতীয় বধির সংস্থার সহ-সভাপতি সাজ্জাদ হোসেন (বধির), রাজশাহী কিশোর ফুটবল একাডেমির সভাপতি আরমান পারভেজ ধুলু, রাজশাহী বধির ফোরামের সাধারণ সম্পাদক শফিউল আলম রাজু। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী।

জানুয়ারি ০৮
০৭:০৯ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]