Daily Sunshine

মেডিকেল টেস্টে বিশেষ ছাড় পাবেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

Share

স্টাফ রিপোর্টার : নিজেদের শিক্ষার্থী ও তাদের পরিবারের জন্য মেডিকেল টেস্টে বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়। এখন থেকে ল্যাবএইড রাজশাহীতে যেকোনো ধরনের মেডিকেল টেস্টে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা ২৫ শতাংশ ছাড় পাবেন। বৃহস্পতিবার এ বিষয়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ও ল্যাবএইড রাজশাহীর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
সমঝোতা চুক্তি অনুসারে, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা এ সুযোগ পাবেন। এছাড়া তাদের স্বামী বা স্ত্রী, সন্তান ও বাবা-মা এ সুবিধার আওতায় থাকবেন। বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র ব্যবহার করেই ল্যাবএইড রাজশাহীতে এ সুবিধা পাবেন তারা। এছাড়া ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে মেডিকেল সেন্টারে টেস্টের জন্য নমুনা সংগ্রহ ও রিপোর্ট প্রদানের ব্যবস্থা করবে ল্যাবএইড রাজশাহী কর্তৃপক্ষ।
বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনের বোর্ডরুমে বৃহস্পতিবার বেলা ১১টায় এক অনুষ্ঠানে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ও ল্যাবএইড রাজশাহীর মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য প্রফেসর ড. ওসমান গনি তালুকদার ও ল্যাবএইড রাজশাহীর পক্ষে প্রতিষ্ঠানটির রাজশাহী শাখার ব্যবস্থাপক রেজাউল করিম চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক, ল্যাবএইড রাজশাহীর প্রশাসনিক কর্মকর্তা ওয়াহিদ নেওয়াজ, বাংলাদেশ ইনস্টিটিউট অব আল্ট্রাসাউন্ড ট্রেনিং সেন্টারের লেকচারার ডা. কাজী ফারাহ ফিরোজ প্রমুখ।

জানুয়ারি ০৮
০৭:০৬ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]