Daily Sunshine

করোনা চিকিৎসাকে পুঁজি করে প্রতারণা করলে আইনানুগ ব্যবস্থা: র‌্যাব

Share

সানশাইন ডেস্ক: হাসপাতাল ব্যবসাকে যেসব অসৎ ব্যবসায়ী শুধুই অর্থ উপার্জনের হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন তাদের বিষয়ে হুঁশিয়ারি দিয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেছেন, করোনা মহামারির সময়ে সাধারণ মানুষকে জিম্মি করে চিকিৎসার নামে যারা প্রতারণা করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
শুক্রবার রাজধানীর কাওরান বাজার মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অসাধু ব্যবসায়ীদের হুঁশিয়ারি দিয়ে একথা বলেন তিনি। তিনি বলেন, করোনাকে পুঁজি করে এক ধরনের অসাধু ব্যবসায়ী আমাদের সাধারণ জনগণকে জিম্মি করে অধিক মুনাফা লাভের চেষ্টা করেছে। আমরা অবশ্যই রিজেন্ট খ্যাত শাহেদের কথা বলবো, বিভিন্ন প্রতারণার মাধ্যমে যে মানুষের কাছ অর্থ হাতিয়ে আত্মসাৎ করেছে। যা দেশবাসীর সামনে উন্মোচন করেছি। তার বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা নিয়েছি।
আবারও দেখা যাচ্ছে, করোনার প্রকোপ তুলনামূলকভাবে বৃদ্ধি পাচ্ছে। এ সময় হয়তো এক ধরনের অসাধু ব্যবসায়ী হাসপাতাল ব্যবসাকে পুঁজি করে রোগীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে। আমরা যখন মোবাইল কোর্ট পরিচালনা করি তখন স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারাও আমাদের সঙ্গে থাকেন। এসব অনিয়মের বিষয়ে অভিযান পরিচালিত হচ্ছে বলে জানান কমান্ডার খন্দকার আল মঈন।

জানুয়ারি ০৮
০৭:০১ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]