Daily Sunshine

সিটি সেন্টারের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি সাক্ষর

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) এর আওতায় নির্মিত সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজিশন নির্ধারণ ও ফ্লোর ভিত্তিক আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী নগর ভবনের মেয়রের দফতরে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এর মাধ্যমে সিটি করপোরেশনের আর্থিক ভিত্তি শক্তিশালী করতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বহুতল বাণিজ্যিক ভবনে নির্মাণের যে উদ্যোগ গ্রহণ করেছিলেন, সেটির বাস্তবায়ন হলো। এতে করে শিগগির সিটি করপোরেশনের আয় বৃদ্ধি পাবে।
সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ চুক্তিমানা দলিলে স্বাক্ষর করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং উদ্যোগী সংস্থা এনা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। আর ফ্লোর ভিত্তিক আংশিক শেয়ার হস্তান্তর নামায় রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষে স্বাক্ষর করেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার এবং উদ্যোগী সংস্থার পক্ষে এনা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। চুক্তি অনুযায়ী গ্রাউন্ড ফ্লোর থেকে ১৫তম তলা ফ্লোর পর্যন্ত উভয় পক্ষের পজেশন নির্ধারণ করা হয়। আর ১ম থেকে ৭ম ফ্লোর পর্যন্ত সিটি কর্পোরেশন ও উদ্যোগী সংস্থার আংশিক শেয়ার হস্তান্তর ও গ্রহণ করা হয়।
অনুষ্ঠানে এনা গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, রাসিকের প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু, ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, আব্দুল মমিন, তৌহিদুল হক সুমন, কাউন্সিলর রবিউল ইসলাম, রাসেল জামান ছাড়াও রাসিক সচিব মশিউর রহমান, প্রধান প্রকৌশলী সরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং এডভাইজার আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ই সাঈদ, এনা গ্রুপের জেনারেল ম্যানেজার এম হোসেন আলী, আঞ্চলিক পরিচালক সারোয়ার জাহান, প্রধান প্রকৌশলী শেখ সুলতানুল ইসলাম ও প্রজেক্ট ম্যানেজার প্রকৌশলী হায়দারী উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০৬
০৫:০২ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]