Daily Sunshine

সাঁকোয়ার কেন্দ্রে ভোট দিলেন সাংসদ এনামুল

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় বুধবার অনুষ্ঠিত হল পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। উপজেলার ১৬টি ইউনিয়নে একযোগে সকাল ৮ টা থেকে বিকেল ৪ পর্যন্ত চলে ভোট গ্রহণ।
শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে চলছে ভোট গ্রহণ। প্রতিটি কেন্দ্রে আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে।
উপজেলার মাড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে শিকদারীতে অবস্থিত সাঁকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে বিকেল ৩টা ৪৫ মিনিটে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিলেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। তার সহধর্মী এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক একই কেন্দ্রে ভোট প্রদান করেন।
ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের বলেন, কোন রকম বিশৃংখলা ছাড়াই এবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে লোকজন কেন্দ্রে এসে ভোট দিতে পারে সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। আমিও শান্তিপূর্ণ পরিবেশে পছন্দের প্রার্থীকে ভোট দিলাম।
ভোট নিয়ে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য আইন শৃংখলা বাহিনীর ভূমিকা ছিল প্রশংসনীয়। ভোট পরবর্তী যেন কোন সহিংসতা সৃষ্টি না হয় সে ব্যাপারে আইন শৃংখলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন সাংসদ এনামুল হক।

জানুয়ারি ০৬
০৫:০০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]