Daily Sunshine

মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

Share

সানশাইন ডেস্ক : সম্প্রতি বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ের নিজ প্রাঙ্গণে সম্পন্ন হয় দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। ফেস্টুন বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি ও ইস্পাহানি শিল্পগোষ্ঠীর চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশেষ অতিথি চট্টগ্রাম গ্রামার স্কুলের অ্যাকাডেমিক ডিরেক্টর শিরিন মাহমুদ ইস্পাহানি। অনুষ্ঠান চলাকালীন তিনি অতিথিদের সাথে বিদ্যালয়ের সমৃদ্ধ লাইব্রেরি, আই টি ল্যাব, বিজ্ঞানাগার এবং অন্যান্য ক্লাসরুম পরিদর্শন শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে কালারফুল ডিসপ্লে এবং বিএনসিসির গার্ড অব অনার উপভোগ করে এর ভূয়সী প্রশংসা করেন।
অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পাহাড়তলী টেক্সটাইল ও হোসিয়ারী মিলস্ এর প্রধান পরিচালন কর্মকর্তা (ঈঙঙ) ইঞ্জিনিয়ার মাহবুবুল আলম। ড. ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা (মহাব্যবস্থাপক, ইস্পাহানি টি লিমিটেড), মুহাম্মদ আবদুল মালেক (মহাব্যবস্থাপক, উৎপাদন- পিটিএইচএম), ইঞ্জিনিয়ার মুহাম্মদ সুলতান আহমেদ (উপ-মহাব্যবস্থাপক, পিটিএইচএম), শওকত সাদেক (উপ-মহাব্যবস্থাপক, অ্যাডমিন-পিটিএইচএম), অধ্যাপক ড. মুহাম্মদ নুরুজ্জামান ও অধ্যাপক ড. গউস মিঞা চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সাইন্স ইউনিভার্সিটি, মুহাম্মদ সাইফুল করিম (সহযোগী অধ্যাপক, পটিয়া সরকারি কলেজ), রোজিনা আক্তার (পুলিশ পরিদর্শক ডবলমুরিং থানা)। প্রধান অতিথি বলেন- খেলাধুলা মন ও দেহকে সুস্থ রাখে। জঙ্গি-সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ বিনির্মাণে শিক্ষার্থীদের অ্যাকাডেমিক শিক্ষার পাশাপাশি নিয়মিত শরীরচর্চা ও খেলাধুলার বিকল্প নেই।
অনুষ্ঠানের প্রথম পর্বে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন, মশাল হাতে মাঠ প্রদক্ষিণ, মার্চপাস্ট এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শপথ বাক্য পাঠ এবং অভিভাবকদের প্রত্যক্ষ অংশগ্রহণে পুরস্কার বিতরণ সম্পন্ন হয়। দ্বিতীয় পর্বে, শিক্ষক, অভিভাবক, অতিথীবৃন্দের সার্বিক উপস্থিতিতে ও শিক্ষার্থীদের সরব অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়। সবশেষে অনুষ্ঠানের সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস. এম. মজিবুর রহমান সকলকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

জানুয়ারি ০৬
০৪:৫৮ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]