Daily Sunshine

মদপানে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

Share

রাবি প্রতিনিধি: মদপানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মাসুরুর মুহিত (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত রোববার দিবাগত রাত ১টা ১৫মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থী মৃত্যুবরণ করেন। এঘটনায় পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
মুহিতেরর বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মুকুন্দগাঁতী গ্রামে। তিনি মতিহার থানা সংলগ্ন তালাইমাড়ীস্থ বিএসবি ছাত্রাবাস থাকতেন।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তুহিন। তিনি জানান, ওই শিক্ষার্থী অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদপানে মারা গেছে সেটা লাশের ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।
মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৮টা ১৫ মিনিটে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্র মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজের ১৬ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। ভর্তি অবস্থায় রাত ১টা ১৫মিনিটে তার মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, মদপানে তার মৃত্যু হয়েছে।

জানুয়ারি ০৪
০৭:২৬ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]