Daily Sunshine

নওগাঁয় ৫দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

Share

নওগাঁ প্রতিনিধি: কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের (সিএমএসএমই) উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিপণনে নওগাঁ শহরের মুক্তির মোড়ে শুরু হয়েছে ৫দিন ব্যাপি বিসিক উদ্যোক্তা মেলা। বিসিক জেলা কার্যালয় নওগাঁর আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় সোমবার বিকেল ৫টায় মেলার উদ্ধোধন করেন স্থানীয় সরকার বিভাগ নওগাঁর উপ-পরিচালক উত্তম কুমার রায়।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মির্জা ইমাম উদ্দিন, বিসিক জেলা কার্যালয় নওগাঁর উপব্যাবস্থাপক এবিএম আনিসুজ্জামান, সম্প্রসারণ কর্মকর্তা ওয়ায়েস কুরুনী, শিল্পনগরী কর্মকর্তা ওয়াসিম সরকার এবং বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি আতাউর রহমান।
বিসিক জেলা কার্যালয় নওগাঁর উপব্যাবস্থাপক আনিসুজ্জামান জানান, মেলায় ৩২টি স্টলে বিসিক থেকে প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্য বিক্রির জন্য স্থান পেয়েছে। মেলা চলবে আগামী ৭জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টাপর্যন্ত মেলা চালু থাকবে।
স্টলে সিল্কের শাড়ি-কাপড়, থ্রি পিস, চামড়া ও চামড়াজাত পণ্য, হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্য সামগ্রী, প্রক্রিয়াজাতকৃত খাদ্য সামগ্রী, প্রসাধনী, বুটিকসহ বিভিন্ন দেশীয় পণ্যের পসরা সাজিয়েছেন উদ্যোক্তারা। মেলাতে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারীদের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত পণ্য ও মধু বিক্রি করা হবে।

জানুয়ারি ০৪
০৭:০৭ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]