Daily Sunshine

মাটিকাটা ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান সোহেলের দায়িত্ব গ্রহণ

Share

গোদাগাড়ী প্রতিনিধি: আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৬নং মাটিকাটা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা দায়িত গ্রহন করেছে। রবিবার বিকেল সাড়ে ৩ টার সময় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিদায়ী চেয়ারম্যান শহিদুল করিম শিবলীর নিকট থেকে নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা দায়িত্ব গ্রহন করে। নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা বিদায়ী চেয়ারম্যান শহিদুল করিম শিবলীকে সম্মান ও সংবর্ধনার মধ্যে দিয়ে বিদায় জানায়।
দায়িত্ব গ্রহন আনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী চেয়ারম্যান শহিদুল করিম শিবলী, নব নির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা, বিদায়ী মেম্বারদের মধ্যে থেকে বক্তব্য রাখেন পুনরায় নির্বাচিত মেম্বারা রুহুল আমিন নয়ন, নবনির্বাচিত মেম্বারদের মধ্যে থেকে বক্তব্য রাখেন সেন্টু।
নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা দ্বায়িত্ব গ্রহনের পর তার বক্তব্যে বলেন, এ ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে। তাদের এ অবদান আমি কখনো ভুলবনা। জনগণ আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যেন আমি সবাইকে নিয়ে পালন করতে পারি। এ জন্য সকলেই আমাকে সহযোগিতা করবেন। আমি জনগনের উর্দ্ধে নয়, জনগনকে পাশে নিয়ে আমি কাজ করতে চাই।
তিনি আরো বলেন, মাটিকাটা ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তর সহ সকল নাগরিকের সকল সুযোগ সুবিধা সু-নিশ্চিত করতে চাই। এছাড়াও এ ইউনিয়নের যে সকল অসমাপ্ত কাজ রয়েছে তা সকল মেম্বার ও জনগনকে সাথে নিয়ে সমাপ্ত করতে চাই।
অনুষ্ঠানে ছিলেন প্রতিটি ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার, মহিলা মেম্বার, বিদায়ী মেম্বার, ইউনিয়ন পরিষদের সচিব সাব্বির হোসেন, সাংবাদিক, সুশীল সমাজসহ সর্বস্তরের সকল শ্রেণি-পেশার মানুষ।

জানুয়ারি ০৪
০৭:০৬ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ