Daily Sunshine

রাজশাহীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধকে গণপিটুনি

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর বিমানবন্দর থানার তকিপুরে কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে জারমান আলী (৬১) নামে এক বৃদ্ধকে পিটিয়ে পুলিশে দিয়েছে ক্ষিপ্ত জনতা।
শনিবার দুপুরে পুলিশের হাতে আটক জারমান আলী প্রাথমিকভাবে ওই কিশোরীকে ধর্ষণের সত্যতা স্বীকার করেছেন বলে জানিয়েছেন বিমানবন্দর থানার ওসি মশিউর রহমান। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।
মামলার এজাহার ও স্থানীয় সূত্রের বরাত দিয়ে তিনি বলেন, জারমান আলী শুক্রবার দুপুরের দিকে ওই কিশোরীকে নিজ বাড়িতে ডেকে নেন। তারা পরস্পর আত্মীয় না হলেও মেয়েটি জারমানকে নানা বলে সম্বোধন করতেন। সেই সরল বিশ্বাসে সে জারমানের বাড়িতে যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে মেয়েটিকে ধর্ষণ করেন জারমান। ধর্ষণ শেষে বাড়ি থেকে কিশোরীকে বের করে দেন তিনি।
ওসি মশিউর রহমান আরও বলেন, কিশোরী বৃদ্ধের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হওয়ার সময় স্থানীয়দের সন্দেহ হয়। তাৎক্ষণিক স্থানীয় লোকজনের জিজ্ঞাসাবাদে জারমানের অসংলগ্ন কথাবার্তায় ধর্ষণের ঘটনাটি স্পষ্ট হয়। এ সময় লোকজন তাকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেন। এতে জারমান আহত হন। পরে চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে ভুক্তভোগী কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।
পুলিশের এ কর্মকর্তা বলেন, এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে জারমানকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলায় জারমানকে গ্রেপ্তার দেখানো হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে অভিযুক্ত জারমানকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ডিসেম্বর ২৭
০৬:৫৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]