Daily Sunshine

জন্মবার্ষিকীতে মরহুমা জাহানারা জামানকে স্মরণ, পুষ্পার্ঘ্য অর্পণ

Share

স্টাফ রিপোর্টার : জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনার সহধর্মিনী মরহুমা জাহানারা জামানের জন্মবার্ষিকীতে তাঁকে গভীর শ্রদ্ধায় স্মরণ করা হয়েছে। রবিবার বিকেলে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামানের কবর জিয়ারত করেন তাঁদের সুযোগ্যপুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
জন্মবার্ষিকী উপলক্ষ্যে মরহুমা জাহানারা জামানের কবরে পরিবার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামানের দৌহিত্র, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।
এরপর পর্যায়ক্রমে রাজশাহী রেলওয়ে শ্রমিক লীগ, বিএমডিএ কর্মচারী ইউনিয়ন, রাজশাহী মহানগর ছাত্রলীগ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ, বারিন্দ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ ও ও অন্যান্য ইউনিটের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদনের পর দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় অন্যদের মধ্যে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২৭
০৬:৫৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]