Daily Sunshine

চারঘাটে ভোটের দিন বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৯ জন আটক

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে ছোট খাটো বিশৃঙ্খল পরিস্থিতির মধ্যে দিয়ে ৬টি ইউনিয়নে ভোগ গ্রহন শেষ হয়েছে। এরমধ্যে বিভিন্ন অপরাধে ৯ জনকে গ্রেফতার করেছেন আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা। অপরদিকে বিভিন্ন কেন্দ্রে জাল ভোট দেয়ার ঘটনা ঘটায় বেশ কয়েকজনকে আটক করে আর্থিক দন্ডে দন্ডিত করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা গেছে এমন চিত্র।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, রবিবার সকাল থেকে উপজেলার ৬টি ইউনিয়নেই শান্তিপূর্ণ ভাবে এবং উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। এরপর দুপুরের দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের হলিদাগাছী ভোট কেন্দ্রে কয়েকজন যুবক বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টির চেষ্টা করলে সেখানকে ৯জন আটক করা হয়েছে।
এ ছাড়াও উপজেলার কয়েকটি কেন্দ্রে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে কয়েকজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নগদ অর্থ জরিমানা করা হয়েছে। তবে সার্বিক দিক থেকে চারঘাটের ৬টি ইউনিয়নেই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সমাপ্তি হয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৩ জন, ২২৩ জন সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৬টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪০ হাজার ১১৭ জন। এর মধ্যে পুরুষ ৭০ হাজার ৫৩৪ জন ও নারী ৬৯ হাজার ৫৮৩ জন। মোট ৬০টি কেন্দ্রে ৪১৩টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

ডিসেম্বর ২৭
০৬:৫১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]