Daily Sunshine

ধামইরহাটে উৎসবমুখর ভোট

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় ভোটারদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে, চলছে গণনার কাজ।
সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ৬টি ইউনিয়নে ব্যালটে ও ২টি ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট গ্রহণ করা হয়। ধামইরহাট ইউনিয়নে হরিতকীডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইটিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার আজমল হোসেন জানান, ইভিএম এ ভোট হওয়ায় দ্রুত ভোটের কাস্ট করা সম্ভব হচ্ছে এবং ডিজিটাল পদ্ধতিতে ভোট দিয়ে অনেকেই স্বাচ্ছন্দবোধ করছে।
অপরদিকে উমার ইউনিয়নে অমরপুর সপ্রাবি’ কেন্দ্রের প্রিজাইটিং অফিসার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিজানুর রহমান জানান, তথ্য প্রযুক্তি যুগে ইভিএম একটি আধুনিক ভোট গ্রহণ পদ্ধতি, ভোটারদের অতি আনন্দে ভোট প্রদান করতে দেখা গেছে এবং সবচেয়ে বড় বিষয় ফলাফলে শতভাগ স্বচ্ছতা রয়েছে ইভিএমে।
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে ধামইরহাট উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিস। প্রতিটি ইউনিয়নে একটি করে মোবাইল টিম এবং প্রতি ৩টি ইউনিয়নের জন্য একটি করে স্ট্রাইকিং ফোর্স টহলরত রয়েছিল। নির্বাচনী এলাকায় ম্যাজিস্ট্রেট এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সাদা পোষাকে পুলিশ এবং বিজিবি সদস্যরা সার্বক্ষনিক টহলরত অবস্থায় দেখা গেছে।
ধামইরহাট থানার ওসি রাকিবুল হুদা জানান, নওগাঁ পুলিশ সুপারের নির্দেশনায় ও নির্বাচন কমিশন কর্তৃক প্রাপ্ত দায়িত্ব সকল পুলিশ বাহিনী, আনসারসহ, র‌্যাব-বিজিবি ও সংশ্লিষ্টরা সঠিকভাবে দায়িত্ব করায় সুষ্ঠু নির্বাচন উপহার দেয়া সম্ভব হয়েছে।

ডিসেম্বর ২৭
০৬:৫১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]