Daily Sunshine

বিদায়ী বিভাগীয় কমিশনারকে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সংবর্ধনা

Share

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষ থেকে রেল মন্ত্রণালয়ের সচিব পদে পদোন্নতি পাওয়া বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীরকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার বিদায়ী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীরের বিভিন্ন স্মৃতির কথা উল্লেখ করেন এবং তার উত্তোরত্তর সাফল্য কামনা করেন। এ সময় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সংক্ষিপ্ত বক্তব্য দেন ড. মোঃ হুমায়ুন কবীর। বিদায় সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।
সে সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহ্ফুজুল আলম লোটন, যুগ্ম সম্পাদক নাজমীর আহম্মেদ আমান, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মীর তৌফিক আলী ভাদু, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান টিংকু, নির্বাহী সদস্য সরিফুর রহমান (নুরুল হক), রোকনুজ্জামান, মাকসুদা আলম রোজি, কিবরিয়া আকতার বানুসহ সংস্থার কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য, রেল মন্ত্রণালয়ের সচিব পদে পদোন্নতি পাওয়ায় রাজশাহী বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি ড. মোঃ হুমায়ুন কবীরকে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।
এ সময় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ বালক রাজশাহী দল রানার আপ হওয়ায় ট্রফি বিভাগীয় কমিশনার এর কাছে হস্তান্তর করে। এ সময় খেলোয়াড়রা বিভাগীয় কমিশনার কে ফুলেল শুভেচ্ছা জানান।

ডিসেম্বর ২৭
০৬:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]