Daily Sunshine

যানজটে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কা, নিহত ২

Share

সানশাইন ডেস্ক: নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় যানজটের কারণে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন। রোববার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ১ নম্বর রেল গেট এলাকায় রেললাইনের ওপরে আনন্দ পরিবহনের একটি বাস দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনটি ওই বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুজন নিহত হন।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, আমরা উদ্ধার কাজ করছি। হতাহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। তুহিন আলী নামের প্রত্যক্ষদর্শী এক রাজমিস্ত্রী বলেন, আমরা দেখেছি যানজটে বাসসহ গাড়িগুলো দাঁড়িয়ে ছিল। এ সময় দ্রুত লাইনম্যানরা গাড়ি টান দিতে বলছিলেন। সেই বলার মাঝখানেই ট্রেন চলে আসে এবং দুর্ঘটনা ঘটে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, ঢাকা থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেল স্টেশনে ঢুকছিল ট্রেনটি। ওই সময়ে ১ নং রেলগেট এলাকায় কালীরবাজার থেকে আসা আনন্দ পরিবহনের একটি বাস সামনে পড়ে যায়। তখন ট্রেনটি সজোরে ধাক্কা দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে। তবে তারা বাসের যাত্রী না ট্রেনের, সেটা নিশ্চিত হওয়া যায়নি। প্রসঙ্গত, শহরজুড়ে যানজটের কারণে প্রায় সময়ই রেললাইনের ওপর আটকে থাকে নানা যানবাহন। তবে রেলওয়ের লাইনম্যানদের সতর্কতায় অনেক দুর্ঘটনা থেকে রক্ষা পায় যানবাহনগুলো।

ডিসেম্বর ২৭
০৬:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]