Daily Sunshine

টিকাপাড়া গোরস্থানের উন্নয়ন, বৃক্ষরোপণ ও সৌন্দর্যকরণে সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের গোরস্থান, ঈদগাহ, শ্মাশানঘাট ব্যবস্থাপনা ও ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ভার্চুয়ালি যুক্ত হন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার সকালে টিকাপাড়া গোরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে গোরস্থান, ঈদগাহ, শ্মাশানঘাট ব্যবস্থাপনা ও ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় ২৭নং ওয়ার্ডে অবস্থিত টিকাপাড়া গোরস্থানের চলমান উন্নয়ন, টিকাপাড়া গোরস্থানে বৃক্ষরোপন ও সৌন্দর্যকরণ, টিকাপাড়া গোরস্থানের ব্যবস্থাপনা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহাতাব হোসেন চৌধুরী, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরমান আলী, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ারুল আমিন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার উপস্থিত ছিলেন।
টিকাপাড়া গোরস্থানের উন্নয়ন,

ডিসেম্বর ২৩
০৪:২৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]