Daily Sunshine

রোয়ার ১১ দাবি

Share

স্টাফ রিপোর্টার: পদোন্নতি পেয়ে রেল মন্ত্রণালয়ের সচিব হয়েছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর। তবে এখনও তাঁর রাজশাহী ছাড়া হয়নি। এ সুযোগে রাজশাহীর রিটায়ার্ড অফিসার্স অ্যাসোসিয়েশন (রোয়া) তার সঙ্গে দেখা করে ১১টি দাবি জানিয়েছে। পদোন্নতি পাওয়ায় ফুলেল শুভেচ্ছা তুলে জানানোর পর নয়া রেল সচিব ড. হুমায়ুন কবীরের হাতে তুলে দেওয়া হয় ১১ দাবির এ স্মারকলিপি।
বুধবার সকালে রোয়ার সদস্যরা রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ড. হুমায়ুন কবীরের সঙ্গে দেখা করেন। এ সময় তাঁরা ঢাকা-রাজশাহী রেলপথের ডাবল লাইন চালু করা, রাজশাহী-চট্টগ্রাম বিরতিহীন ট্রেন চালু ও বাণিজ্যিক ওয়াগন সংযুক্ত করা; রাজশাহীতে একটি রেলওয়ে মেডিকেল কলেজ স্থাপন, আধুনিক রেলওয়ে কারখানা স্থাপনসহ ১১টি দাবি জানান।
এ সময় অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ জাহিদুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রাক্তন চেয়ারম্যান পিএম সফিকুল ইসলাম, রোয়ার মহাসচিব অধ্যাপক শরিফুজ্জামান, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের সাবেক মহাপরিচালক আব্দুল হাকিম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার ড. এনতাজুল হক, সাবেক কন্ট্রোলার ড. আনোয়ার হোসেন, অধ্যক্ষ বদরুদ্দোজা, বাংলাদেশ ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক মো. ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২৩
০৪:২১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]