সর্বশেষ সংবাদ :

মান্দায় একটি মামলা প্রত্যাহার দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বলৎকারের একটি ঘটনাকে ষড়যন্ত্রমুলক ও মিথ্যা দাবি করেছেন গ্রামবাসী। এ বিষয়ে দায়ের হওয়া মামলাটি প্রত্যাহারের দাবিও করেন তারা। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চৌজা দক্ষিণপাড়া গ্রামে আয়োজিত মানববন্ধন থেকে এসব দাবি করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন চৌজা গ্রামের বাসিন্দা ও মামলার সাক্ষী ইয়ানুস আলীসহ গ্রামের আলম হোসেন মন্ডল, বাবুল হোসেন, কছিমুদ্দীন মন্ডল, আয়েশা বিবি, রুনা খাতুন, ফুলজান বিবি প্রমুখ।
বক্তারা দাবি করেন, বলৎকারের ভিত্তিহীন অভিযোগ এনে এক শিশুর মা গ্রামের উজ্জল হোসেন (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলার সাক্ষীরাও ঘটনার বিষয়ে কিছুই জানেন না। অথচ মামলায় তাদের সাক্ষী মানা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানান বক্তারা।
মামলার আরেক সাক্ষী সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, ‘শিশু বলৎকারের ঘটনা লোকমুখে শুনেছি। এ মামলায় সাক্ষীর বিষয়ে আমি কিছুই জানতাম না। মঙ্গলবার ঘটনাস্থলে সার্কেল এসপি তদন্তে এলে আমাকে সাক্ষী করার বিষয়টি জানতে পারি।’
এ প্রসঙ্গে মামলার বাদি বলেন, ‘আসামী উজ্জল হোসেনকে বাঁচাতে এলাকার কিছু লোকজন তার পক্ষ নিয়ে বিভিন্ন অপচেষ্টা করছেন। অবিলম্বে উজ্জল হোসেনকে গ্রেপ্তারসহ তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি।’
উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর এক শিশু বলৎকারের শিকার হয়। ঘটনায় শিশুর মা বাদি হয়ে থানায় মামলা করেন। এরপর থেকে আসামী উজ্জল হোসেন পলাতক রয়েছেন।


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১ | সময়: ৪:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ