Daily Sunshine

দুধ বিক্রেতা মতি হত্যা মামলা সিআইডিতে

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে হত্যাকান্ডের শিকার দুধ বিক্রেতা মতিউর রহমান মতির হত্যা রহস্য থানা পুলিশ প্রায় ২ মাসেও উদঘাটন করতে না পেরে অবশেষে মামলাটি সম্প্রতি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।
এদিকে এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে গত ২১ অক্টোবর গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও এ মামলার কোন কূল কিনারা থানা পুলিশ করতে না পারায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
মামলার এজহার সূত্রে জানা গেছে, উপজেলার রহনপুর ইউনিয়নের পীরপুর (আসানপুর) গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে দুধ সংগ্রহকারী ও বিক্রেতা (গোয়াল) গত ২০ অক্টোবর সকালে বাড়ির আশেপাশে গ্রামে দুধ সংগ্রহ করে বাড়ি ফেরার পথে কে বা কারা তাকে হত্যার উদ্দেশ্যে গুরুত্বর জখম করে ফেলে রেখে যায়।
স্থানীয়রা তাকে আহতাবস্থায় একটি খাড়ি থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করে। সেদিন বিকেলেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় তার স্ত্রী সাথী বেগম বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর পুলিশ সন্দেহভাজন কয়েকজনকে আটক করলেও জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়।
মামলার সবশেষ অবস্থা প্রসঙ্গে তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডিকে হস্তান্তর করা হয়েছে।
এ প্রসঙ্গে সিআইডির উপ-পরিদর্শক ফজলুর রহমান জানান, মামলাটি হস্তান্তর বিষয়ে একটি চিঠি আমরা পেয়েছি। মামলার নথিপত্র হাতে পেলেই তদন্ত কাজ শুরু করা হবে।

ডিসেম্বর ২৩
০৪:১৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]