সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে আ’লীগের পাঁচ বিদ্রোহী বহিষ্কার

আদমদীঘি প্রতিনিধি: পঞ্চম ধাপে বগুড়ার আদমদীঘি ৬টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৫ আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। বুধবার বিকেলে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারণ সম্পাদক অ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন।
অব্যাহতি নেতারা হলেন, উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি বর্তমান চেয়ারম্যান বেলাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সদস্য উজ্জল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস হোসেন, সান্তাহার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি।
আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজল বলেন, আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ছয় ইউনিয়নের মধ্যে পাঁচটিতে নৌকার মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তিনজন আওয়ামী লীগ ও দুইজন যুবলীগ নেতা।
দলীয় গঠনতন্ত্র অনুয়ায়ী সংসদ এবং স্থানীয় নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে রিটানিং অফিসারের নিকট জমা দেওয়া মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় তারা স্বয়ংক্রিয় ভাবে বহিস্বকার হয়ে যায়।
তারই ধারাবাহিকতায় বুধবার দুপুরে নৌকার পক্ষে না থাকায় স্বাক্ষরিতভাবে আওয়ামী লীগ থেকে তাদের অব্যাহতি দিয়ে বগুড়া জেলা কমিটিতে বহিষ্কারের জন্য আবেদন করা হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১ | সময়: ৪:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ