Daily Sunshine

পুঠিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে হেলপার নিহত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়া উপজেলার ভরুয়াপাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘষের ঘটনায় বাসের হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ছয়জন। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম খোয়াজ আলী (৪৫)। পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামে তার বাড়ি। বাবার নাম মো. জালাল। দুর্ঘটনায় আহত আরও ছয়জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়দের দেয়া তথ্য মতে, হতাহত সবাইকে উদ্ধার করে হাসপাতালে আনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পুঠিয়া সদর স্টেশন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের কর্মীরা। বিশ্ববিদ্যালয় স্টেশনের লিডার সাইদুর রহমান জানান, সোমবার সন্ধ্যার পর রাজশাহীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়ক হয়ে একটি যাত্রীবাহী বাস নাটোরের দিকে যাচ্ছিল। আর নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিল একটি ট্রাক। বেলপুকুর থানার ভরুয়াপাড়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে উপস্থিত হয়।
তিনি আরো জানান, মোট সাতজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে প্রেরণ করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এর মধ্যে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।
এদিকে মান্দা প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত ও একজন আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার জোকাহাট-ফতেপুর রাস্তার দাসপাড়া ব্রিজের অদুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের নাম দিপু ইসলাম (৩৫)। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইয়াদ কলোনীর সাইফুল ইসলামের ছেলে ও পেশায় একজন নির্মাণ শ্রমিক। আহত ব্যক্তি হলেন মান্দার বিষ্ণুপুর ইউনিয়নের চকরামপুর গ্রামের সাহেব আলীর ছেলে সামছুর রহমান চান্দা (৪২)। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
বিষ্ণুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম আজম জানান, জোকাহাট উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মাণ কাজ চলছে। সেখানে নির্মাণ শ্রমিকের কাজ করছিলেন নিহত দিপু ইসলাম।
সোমবার সাড়ে ১২ টার দিকে নির্মাণ সামগ্রী নেওয়ার জন্য একটি মোটরসাইকেলে দিপু ও চান্দা ফতেপুর বাজারে যাচ্ছিলেন। পথে উল্লেখিত স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দিপু ইসলাম নিহত হন।
মান্দা থানার উপপরিদর্শক আব্দুল মোমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এ বিষয়ে কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডিসেম্বর ২১
০৭:৩১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]