Daily Sunshine

বিএমডিএ’র মাসিক সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নভেম্বর মাসের মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক আব্দুর রশীদ সভা পরিচালনা করেন।
এছাড়া মাসিক সভায় উপস্থিত ছিলেন কর্তৃপক্ষের সদর দপ্তর ও মাঠ পর্যায়ের সকল অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, সচিব, নির্বাহী প্রকৌশলী ও সহকারী প্রকৌশলীবৃন্দ। উক্ত সভায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান সভায় সভাপতিত্ব করেন। কর্তৃপক্ষের চেয়ারম্যান চলমান প্রকল্পসহ কর্তৃপক্ষের বিভিন্ন কার্যক্রমের অগ্রগতির পর্যালোচনা সভায় কর্তৃপক্ষের নির্বাহী পরিচালকসহ সকল কর্মকর্তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।
তিনি সভায় মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নিকট থেকে সেচ, সোলার ডাগওয়েল ও সোলার এলএলপি, বৃক্ষরোপণ ও অন্যান্য কার্যক্রম সম্পর্কে বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন। মাঠের সমস্যা ও তার সমাধানে নির্বাহী পরিচালকের গঠনমুলক, বাস্তবসম্মত বক্তব্য ও মাঠ পর্যায়ের কার্যক্রম নিয়ে সন্তোষ প্রকাশ করেন। পরিশেষে তিনি আসন্ন সেচ মৌসুমে বরেন্দ্রের কৃষক ভাইয়েরা যেন সঠিক সেবা পায় এবং বরেন্দ্র অঞ্চলকে শুধু উত্তরবঙ্গের শষ্যভান্ডার নয়, সারা বাংলাদেশের শষ্যভান্ডারে পরিনত করতে পারে সেই আশাবাদ ব্যক্ত করেন।

ডিসেম্বর ২১
০৭:১৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]